ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মুন্সিগঞ্জে ছাত্রলীগের হামলায় ৫ আন্দোলনকারী আহত
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৪:৪৪ পিএম  (ভিজিট : ২১৮)
মুন্সিগঞ্জের সুপার মার্কেট এলাকায় কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫ জন আন্দোলনকারী আহত হয়েছে। বুধবার (১৭ জুলাই) বেলা ১২ টার দিকে এই ঘটনা ঘটে।

আন্দোলনকারী শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আন্দোলনকারী শিক্ষার্থীরা মুন্সিগঞ্জ শহরের সুপার মার্কেট এলাকার মুক্তিযুদ্ধের ভাস্কর্য অঙ্কুরিতযুদ্ধ চত্বরে অবস্থান নিয়ে কোটা বিরোধী স্লোগান দিতে থাকে। এ সময় সড়কের অপর পাশে অবস্থান নেওয়া ছাত্রলীগ কর্মীরাও স্লোগান শুরু করলে উত্তেজিত ছাত্ররা তখন আরও জোরে স্লোগান দিতে থাকে। মুহূর্তের মধ্যেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে এক পর্যায় লাঠি-সোঁটা ও হকিস্টিক নিয়ে আকস্মিক আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর হামলা করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ে নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ছাত্ররা অবস্থান নিয়ে সড়কে অচলাবস্থা সৃষ্টি করে। এতে এক পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ছাত্রদের উপরে হামলার বিষয়ে তিনি বলেন, কে বা কারা হামলা করেছে বিষয়টি নিশ্চিত নয়। কয়েকজন আহত হয়েছে বলে জানান তিনি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কোটা সংস্কার আন্দোলন   শিক্ষার্থীদের উপর হামলা-হতাহত   মুন্সিগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close