ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

লক্ষ্মীপুরে ইয়াবাসহ দেবর-ভাবী, গাঁজাসহ বাবা-ছেলে গ্রেফতার
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৪:৩২ পিএম  (ভিজিট : ৩০৬)
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ইয়াবাসহ দেবর-ভাবী ও গাঁজাসহ বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় আটককৃত দেবর-ভাবীর কাছ থেকে একহাজার পিস ইয়াবা ও বাবা-ছেলের কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

বুধবার (১৭ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ বাজার সংলগ্ন মোস্তফার দোকান এলাকা থেকে পেশাদার মাদক কারবারি নোয়াখালী জেলার শংকরপুর গ্রামের বাসিন্দা নুর আলম নুরা (৬৭) ও তার ছেলে রহমত উল্যাহকে (৩৭) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক নুরার বিরুদ্ধে ১১ ও ছেলে রহমত উল্লাহর বিরুদ্ধে ২টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। একই সময় চন্দ্রগঞ্জের বড় বল্লভপুর রাস্তার মাথা এলাকা থেকে একহাজার পিস ইয়াবাসহ সুধারাম থানার দেবীপুর গ্রামের সাজ্জাদুর রহমান পিয়াল (২৫) ও তার ভাবী আশিকুর রহমান পিয়াসের স্ত্রী আয়েশা আক্তার লিপিকে (২৭) গ্রেফতার করে পুলিশ। আটক ভাবীর বিরুদ্ধে ৩টি ও দেবের বিরুদ্ধে ৬টি মাদক মামলা বিচারাধীন রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমদাদুল হক জানান, আটককৃতদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে। পরে ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আজ (বুধবার) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  দেবর-ভাবী   বাবা-ছেলে গ্রেফতার   মাদক-কারবারি   লক্ষ্মীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close