ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চরভদ্রাসনে গৃহকর্তার রহস্যজনক মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৯:৩৪ পিএম  (ভিজিট : ১৯০)
ফরিদপুরের চরভদ্রাসনে মো. শাখাওয়াত মৃধা (৪৫) নামে এক গৃহকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর ১টার দিকে তার নিজ বাড়িতে মারা যান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠিয়েছে পুলিশ। 

পেশায় মৎস্যজিবী শাখাওয়াত উপজেলার সদর ইউনিয়নের বালিয়াডাঙ্গী গ্রামের বাসিন্দা। তার তার চার ছেলে, তিন মেয়ে ও স্ত্রী রয়েছে।

শাখাওয়াতের স্ত্রী জোস্না মৃধা (৩৭) জানান, তার স্বামী দুদিন যাবত বুকে ব্যাথার কথা বলেছে। অভাব অনটনের সংসারে বড় ছেলে কাজে না যাওায়ায় আজ পরিবারের সকলের সাথে রাগারাগি করেন শাখাওয়াত ও স্ত্রীকে মারধোর করেন। শাখাওয়াত মারা যাওয়ার আগে মেয়ের কাছ থেকে ঔষুধ চেয়ে খান। হঠাৎ মেয়ের ডাকাডাকিতে ঘরে যেয়ে দেখেন তার স্বামী অচেতন অবস্থায় পরে আছে। পরিবারের সদস্যরা দ্রুত তাকে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিতসক ডা.ননী গোপাল হালদার শাখাওয়াতকে মৃত বলে ঘোষণা করেন।

ডা. ননী গোপাল জানান, দুপুর দুইটার দিকে শাখাওয়াতের স্বজনেরা তাকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসেন। স্বজনেরা তার মাথায় আঘাতের কথা না বল্লেও প্রাথমিক পর্যবেক্ষণে শাখাওয়াতের মাথায় ক্ষত দেখতে পেয়ে বিষয়টি পুলিশকে অবগত করেন তিনি।

এ ব্যাপরে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন মৃত্যুর সঠিক কারণ নির্নয় করতে লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close