ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে নদীতে ফেলে যুবককে হত্যা
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৮:৫৬ পিএম  (ভিজিট : ১৭২)
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিকনিকের ট্রলারে সন্ত্রাসী হামলা চালিয়ে রাজীব হোসেন (৩১) নামে এক যুবককে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত নদীতে ফেলে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার অভিযোগ করেছে। হামলার ঘটনায় আরো অন্তত ১০ জন আহত হয়েছে। 

মঙ্গলবার (১৬) দুপুরে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার তারৈল এলাকার শীতলক্ষ্যা নদী থেকে নিহত ওই যুবকের লাশ উদ্ধার করে ইছাপুরা নৌ ফাড়ি পুলিশ। এর আগে, গত রোববার (১৪ জুলাই) রাত ৯ টার দিকে তারৈল এলাকার শীতলক্ষ্যা নদীতে পিকনিক ট্রলারে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। নিহত রাজীব হোসেন গাজীপুর জেলার কালীগঞ্জ থানার বরকাও এলাকার মৃত আব্দুল হকের ছেলে।  

নিহত রাজীব হোসেনের ভাই আরিফ হোসেন অভিযোগ করে জানান, গত রোববার (১৪ জুলাই) সকাল ৯ টার দিকে কালীগঞ্জের বরকাও এলাকা থেকে তার ভাই রাজীবসহ প্রায় ৩০ জনের বন্ধু মহল পূর্বাচলের দিকে ঘুরতে আসেন। পরে তারৈল এলাকা থেকে একটি পিকনিকের ট্রলার ভাড়া করেন তারা। রাত ৯ টার দিকে তারৈল এলাকার ২০ থেকে ২৫ জনের একদল সন্ত্রাসী ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে লুটপাট চালানোর উদ্দেশ্যে পিকনিক ট্রলারে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা পিকনিক ট্রলারে থাকা পিকনিকের যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এক পর্যায়ে হামলাকারীদের সঙ্গে পিকনিক যাত্রীদের বাকবিতন্ডা হয়। এসময় সন্ত্রীদের হামলায় বাদল মিয়া, জাহাঙ্গীর হোসেন, রাব্বী মিয়া, আলামিন, রেজাউল, শ্যামল মিয়াসহ অন্তত ১০ পিকনিক যাত্রী আহত। এসময় রাজীব হোসেনকে হামলাকারীরা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে হত্যার পর নদীতে ফেলে দেয়। পরে ১৫ জুলাই দিনব্যাপী নিহতের স্বজন ও ডুবুরীদল দিনভর নদীতে খোজাখুজির পরও রাজীব হোসেনের লাশ খুজে পায়নি। পরে খুঁজে না পেয়ে তাদের বোন মাহমুদা আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

মাহমুদা আক্তার জানান, ঘটনার পরের দিন আমরা হামলার ঘটনা জানতে পারি। হামলার ঘটনা জানতে পেরে নদীতে খোঁজাখুজি করে ভাইয়ের লাশ না পেয়ে রূপগঞ্জ থানায় নিখোঁজ সাধারণ ডায়েরী করেন।  

ইছাপুরা নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ মোস্তফা কামাল জানান, মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১১ টার দিকে তারৈল এলাকার শীতলক্ষ্যা নদীতে নিহত রাজীবের হোসেনের লাশ ভাসতে দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশ ও স্বজনদের খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ রাজীব হোসেনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠান। এ ঘটনায় নিহত রাজীব হোসেনের বোন মাহমুদা আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

সময়ের আলো/জেডআই      




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close