ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

২ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৭:০২ পিএম  (ভিজিট : ২২৬)
কুমিল্লায় কোটা বিরোধী আন্দোলনকারীরা প্রায় দুই ঘণ্টা অবরোধ করার পর ছেড়ে দিয়েছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক। এতে মহাসড়কের উভয় পাশেই যান চলাচল স্বাভাবিক হয়।  

চলমান কোটা আন্দোলনকে কেন্দ্র করে, মঙ্গলবার (১৬ জুলাই) বিকাল ৪টা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা কোটবাড়ি বিশ্বরোড এলাকায় অবরোধ করে রাখে কুমিল্লা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। পরে, সন্ধ্যা ৬টার দিকে মহাসড়ক থেকে সরে যান শিক্ষার্থীরা। এতে প্রায় ২ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। 

এর আগে, বিকাল পৌনে ৪ টায় দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কোটবাড়ি এলাকায় পুলিশের অবস্থান লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন অবরোধকারীরা। এসময় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতার ব্যবহৃত গাড়িটি ব্যাপক ভাংচুর করা হয়। এসময় সাধারণ পথচারীর একটি মোটরসাইকেল সহ দুইটিগাড়ি ভাংচুর করা হয়। এসময় গাড়িতে অবস্থান করা চার পুলিশ সদস্য আহত হন। এছাড়া আর কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

ময়নামতি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার বলেন, দুই ঘণ্টা অবরোধ করার শিক্ষার্থীরা মহাসড়ক থেকে চলে গিয়েছে। দুই ঘণ্টায় প্রায় ২৫ কিলোমিটারজুড়ে যানজট সৃষ্টি হয়েছিলো। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close