ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ট্রাম্প হত্যাচেষ্টায় জড়িত বাইডেন প্রশাসন : রাশিয়া
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৭:৫৪ এএম  (ভিজিট : ২৪৬)
যুক্তরাষ্ট্রে রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হত্যাচেষ্টার পর তার সঙ্গে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন যোগাযোগ করেননি এবং করার কোনো পরিকল্পনাও নেই। ক্রেমলিন সোমবার এ কথা বলেছে বলে খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। এ ছাড়া পুতিনের চারপাশে নিরাপত্তা ব্যবস্থা এখন বাড়ানো হবে কি না, জানতে চাইলে ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ জানান, রুশ নেতা ইতিমধ্যে যথাযথ স্তরের সুরক্ষার মধ্যে রয়েছেন।

পেসকভ সাংবাদিকদের বলেন, ঘটনার বাইরে স্বাভাবিকভাবে সুরক্ষা ইতিমধ্যে জোরদার করা হয়েছে। আমরা শুধু পুনর্ব্যক্ত করতে পারি, রাষ্ট্রপ্রধানের নিরাপত্তা যথাযথ স্তরে সরবরাহ করা হয়েছে। সাধারণভাবে আন্তর্জাতিক উত্তেজনা বৃদ্ধির বিষয়টি বিবেচনায় নিয়ে প্রয়োজনীয় সবকিছু করা হচ্ছে।

এর আগে ক্রেমলিন রোববার জানিয়েছিল, মার্কিন প্রশাসন ট্রাম্পকে শনিবারের হত্যাচেষ্টার জন্য দায়ী বলে তারা মনে করে না। তবে এমন একটি পরিবেশ তৈরির জন্য মার্কিন প্রশাসনকে অভিযুক্ত করেছে, যা হামলাকে উসকে দিয়েছে। পুতিন এখনও এ বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। তবে পেসকভের মন্তব্য ট্রাম্পের কিছু রিপাবলিকান মিত্রর প্রতিধ্বনি করে, যারা অবিলম্বে বাইডেনের ওপর দোষ চাপিয়েছিল।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close