ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সম্পত্তি দখলে নিতে রিকশা চালকের ঘর ভাংচুর!
প্রকাশ: রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৯:১৩ পিএম  (ভিজিট : ২৭০)
চট্টগ্রামের পটিয়ায় এক অসহায় পরিবারের লোকজনের উপর হামলা চালিয়ে ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় হামলায় গুরুতর আহত হয়েছে রিনা আক্তার (৪০) নামের এক ভুক্তভোগী। তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। 

গতকাল শনিবার (১৩ জুলাই) বিকেলে উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের ৫নং ওয়ার্ড চাঁদ মিয়া বাড়ি এলাকার মো. হোসেনের ঘরে এ হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ভুক্তভোগী মো. হোসেন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৭/৮জনকে বিবাদী করে পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন- একই এলাকার মো. ইকবাল, জামাল উদ্দিন ও জালাল উদ্দিন। 

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী রিকশাচালক মো. হোসেনর অসহায়ত্বের সুযোগে দীর্ঘদিন ধরে উল্লেখিত অভিযুক্তরা তার মৌড়শী সম্পত্তি দখল করে স্থাপনা নির্মাণের জন্য পায়তারা করে আসছিল। ভুক্তভোগী আদালতের আশ্রয় নিলে প্রতিপক্ষের লোকজন তাদেরকে মারধর, হুমকি-ধমকিসহ বিভিন্নভাবে হয়রানি করে তাদের পৈতৃক জায়গা ছেড়ে দেওয়ার জন্য বাধ্য করে। সর্বশেষ বহিরাগত সন্ত্রাসীসহ তারা মো. হোসেনের অনুপস্থিতে হামলা চালিয়ে ঘর ভাংচুর ও তার সহধর্মীনিকে বেধড়ক মারধর করে। 

এ বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সম্পত্তি দখল-রিকশা চালকের ঘর ভাংচুর   পটিয়া-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close