ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

রাজবাড়ীতে ইজিবাইকের ধাক্কায় আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু
প্রকাশ: রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৬:০২ পিএম  (ভিজিট : ৭৭৮)
রাজবাড়ীতে রাত্রিকালীন ডিউটি চলাকালে বেপরোয়া গতির ব্যাটারি চালিত ইজিবাইকের ধাক্কায় আহত পুলিশ কনস্টেবল মিজানুর রহমান (৫৭) মারা গেছেন। রোববার (১৪ জুলাই) সকাল সাড়ে ৯ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এরআগে, শনিবার (১৩ জুলাই) রাত ১২ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বাগমারা বেথুলিয়া মাথালিয়া পাড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে ডিউটি পালনকালে বেপরোয়া গতির ইজিবাইকের ধাক্কায় গুরুতর আহত হন মিজানুর রহমান।

নিহত মিজানুর রহমান ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কাপুরিয়া সদরদী গ্রামের আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে। তিনি রাজবাড়ী সদর থানায় কর্মরত ছিলেন।

জানা গেছে, কনস্টেবল মিজানুর অন্যান্য পুলিশ সদস্যদের সাথে রাত্রিকালীন ডিউটি করার জন্য শনিবার রাত ৮ টার দিকে সদর থানা থেকে বের হয়। রাজবাড়ী সদর থানার একটি টিম রামকান্তপুর ইউনিয়নের বাগমারা বেথুলিয়া মাথালিয়া পাড়া এলাকায় বেলালের দোকানের সামনে রাত ১ টার দিকে চেকপোস্ট বসায়। এসময় একটি ব্যাটারিচালিত ইজিবাইক বেপোরোয়া গতিতে এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কনস্টেবল মিজানুর রহমান ধাক্কা দেয়। এতে সে সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়। পরে তাকে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর পরীক্ষা/নিরীক্ষা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রাজারবাগ পুলিশ হাসপাতাল প্রেরণ করা হয়। ভোর সাড়ে ৪টার দিকে তাকে রাজারবাগ পুলিশ সেন্ট্রাল হাসপাতাল ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা আরও খারাপ হলে রাজারবাগ হাসপাতালের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে সকাল সাড়ে ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম বলেন, রাত্রিকালীন ডিউটি করার সময় দ্রুত গতির ইজিবাইক কনস্টেবল মিজানুরকে ধাক্কা দিলে সে মাথায় গুরুতর আঘাত পায়। পরে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তী তার শারীরিক অবস্থা আরও খারাপ হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে জেলা পুলিশ রাজবাড়ী গভীর শোকাহত। এ ঘটনায় ইজিবাইক চালক সাইফুল ইসলামকে ইজিবাইকসহ আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু   রাজবাড়ী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close