ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

রাজবাড়ীতে চরমপন্থি দলের সদস্যকে পিটিয়ে হত্যা
প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ১১:১৭ পিএম  (ভিজিট : ৪২৮)
রাজবাড়ীর গোয়ালন্দে শহীদ মোল্লা নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশের দাবি, নিহত শহীদ মোল্লা নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠনের (পূর্ব বাংলা সর্বহারা পার্টি) সদস্য।

শনিবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৪ টার দিকে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের রমজান মাতব্বর পাড়া এলাকায় একটি মেহগনি বাগানে দুর্বৃত্তরা তাকে বেধড়ক পিটিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

নিহত শহীদ মোল্লা পাবনা জেলার আমিনপুর উপজেলার দূর্গাপুর পানপাড়া গ্রামের কানাই মোল্লার ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খবর পেয়ে আমরা হাসপাতালে যাই। হাসপাতালে যাওয়ার পর জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, বিকেল সাড়ে ৪ টার দিকে অজ্ঞাত এক অটোচালক শহীদ মোল্লাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এরপর সেই অটোরিকশা চালক ওখান থেকে পালিয়ে যায়। এর ১০ মিনিট পর শহীদ মোল্লা মারা যান। পরে অনেক খোঁজ খবর নিয়ে জানা যায় কে বা কারা উজানচর ইউনিয়নের রমজান মাতব্বর পাড়া এলাকার পিছনে একটি মেহগনির বাগানে তার ওপর হামলা করে। ঘটনাস্থল থেকে একটি হাত ঘড়ি ও একটি রক্ত লেগে থাকা বাঁশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহত শহীদের বিরুদ্ধে ২টি হত্যা ও ২টি বিশেষ ক্ষমতা আইনে মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, চরমপন্থি সংগঠনের অভ্যন্তরীণ বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। আমরা ঘটনার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারে কাজ শুরু করেছি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যুবককে পিটিয়ে হত্যা   গোয়ালন্দ-রাজবাড়ী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close