ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হাটহাজারী থেকে শিশু অপহরণ, নারীসহ গ্রেফতার ৪
প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ৬:৫৯ পিএম  (ভিজিট : ১৯৬)
হাটহাজারীতে সাইফুল ইসলাম (৩১), জান্নাতুল ফেরদৌস (১৫), জাহাঙ্গীর আলম (২৮) ও হীরা আকতার টুনি (১৭) নামের চার শিশু অপহরণকারীকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। শনিবার (১৩ জুলাই) সকালে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক জালাল আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

এরআগে, শুক্রবার (১২ জুলাই) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুরুষ দুইজনকে এবং পূর্বে নগরী থেকে মহিলা দুইজনকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হল- নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার সাইফুল ইসলাম (৩১), একই জেলার রামগতি উপজেলার জান্নাতুল ফেরদৌস (১৫), রাউজান পৌরসভা এলাকার জাহাঙ্গীর আলম (৩৮) ও চট্টগ্রামের বায়েজিদ এলাকার হীরা আকতার টুনি (১৭)।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলের দিকে হাটহাজারী পৌরসভার এগারো মাইল নামক স্থানে বাড়ির সামনে খেলার সময় ছয় বছরের বয়সী ওই শিশুটিকে বেড়ানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করেছিল চক্রটি। তার পরদিন বৃহস্পতিবার বিকেলে লেগুনায় করে পাচারের সময় বায়েজিদ বোস্তামী এলাকায় চক্রটি যাত্রীদের হাতে ধরা পড়ে। ওই সময় লেগুনার যাত্রীরা শিশুটির অস্বাভাবিক আচরণ ও কান্না দেখে শিশুটির সাথে থাকা মা পরিচয় দেয়া কিশোরীকে প্রশ্ন করলে সে আতংকিত হয়ে পড়ে। এতে মা পরিচয় দেয়া কিশোরীর প্রতি যাত্রীদের সন্দেহ বেড়ে গেলে তাকে ধরে পুলিশে সোপর্দ করেন তারা। পুলিশ জিজ্ঞাসাবাদ করলে শিশুটিকে অপহরণ করে আনার বিষয়টি স্বীকার করে ওই কিশোরী। পরে হাটহাজারী মডেল থানা পুলিশ গিয়ে কিশোরী ও শিশুটিকে থানায় নিয়ে আসে। 

এ ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহরণকৃত শিশুটির পিতা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এবং গ্রেফতারকৃত দুই কিশোরীকে সেফ হোমে এবং পুরুষ দুই আসামিকে আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  শিশু অপহরণ   অপহরণ-চক্র গ্রেফতার   হাটহাজারী-চট্টগ্রাম   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close