ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ছোট ভাইয়ের স্ত্রীর ধর্ষণ মামলায় ভাসুর গ্রেফতার
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ৫:৩১ পিএম  (ভিজিট : ২৮০)
বগুড়ার শিবগঞ্জের ছোট ভাইয়ের স্ত্রীর ধর্ষণ মামলায় ভাসুর আব্দুল ওহাবকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। 

বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে সিলেট তালতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১২। গ্রেফতারকৃত ওহাব শিবগঞ্জ উপজেলা মহিষট্ট এলাকার মো. আলকাসের ছেলে। শুক্রবার (১২ জুলাই) দুপুর র‌্যাব-১২ বগুড়া কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন এ তথ্য নিশ্চিত করেন। 

র‌্যাব ১২ কোম্পানি কমান্ডার আরও জানান, গত ৬ জুন রাত ৯ টার সময় অসুস্থ মাকে দেখার জন্য ছোট ভাইয়ের স্ত্রীকে বাসায় যেতে বলেন জেলার শিবগঞ্জ থানাধীন কিচক এলাকার মো. আ. ওহাব। তখন ওই গৃহবধূ তার ভাসুরের সাথে শ্বাশুড়ীকে দেখতে যায়। যাওয়ার পথে শিবগঞ্জ থানাধীন কিচক ইউনিয়নের মহিষট্ট গ্রামের কাছাকাছি পৌঁছালে ওহাবসহ আরো একজনসহ গৃহবধূকে আকাশমনি বাগানের মধ্যে নিয়ে যায় এবং সেখানে ধর্ষণ করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।  

পরে র‌্যাব আসামিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী শুরু করে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া ও র‌্যাব-৯, সিপিএসসি, সিলেট এর যৌথ অভিযানে একটি আভিযানিক দল এসএমপি সিলেট এর কোতয়ালী থানাধীন তালতলা পয়েন্টস্থ বাংলাদেশ ব্যাংকের বিপরীতে রহমানিয়া বোডিং আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে ধর্ষক ওহাবকে গ্রেফতার করে।

মীর মনির হোসেন আরও জানান,  ধৃত আসামি মামলার সাজা এড়াতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো। যানবাহনের সংকটের কারণে গ্রেফতারকৃত আসামি আনতে সমস্যা হওয়ায় আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিলেট কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close