ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাবেক প্রতিমন্ত্রী জাকিরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ৫:১১ এএম  (ভিজিট : ২৮৪)
সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলা প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা প্রতিমন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতি, লুটপাট, ভূমি দখল, কবরস্থান দখল, পাহাড় দখল, শেরপুর জেলার মায়ের মাজার সরকারি জায়গা, রৌমারী এলসি তুরা রোডে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব নামীয় শিক্ষাপ্রতিষ্ঠানের সাইনবোর্ড টাঙিয়ে ভোগদখল, সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের জমি দখল, উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের জমি দখল করে বহুতল ভবন নির্মাণ, দাঁতভাঙ্গা বাজারে পাগলার মাজার ও একটি হাফজিয়া মাদরাসা সংলগ সরকারি জায়গা বেদখল, চর শৌলমারী ইউনিয়নের সোনাপুর এলাকায় একটি বিদ্যুৎ সোলার প্লান স্থাপনের নামে জমি দখলের অভিযোগ তুলেছেন।

এ ছাড়া রৌমারী উপজেলার বৃহত্তর গরু-মহিষের হাটবাজারটি প্রতিমন্ত্রী থাকার সময় থেকে আজ পর্যন্ত ভাই এবং ছেলের নামে ইজারা নেওয়া। সেখানে জোরপূর্বক দ্বিগুণ টোল আদায়সহ নানা অভিযোগ রয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ শাহনেওয়াজ তুহিন। লিখিত বক্তব্যে তিনি জানান, সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনকে বারবার সতর্ক করা হলেও তিনি সভাপতির ক্ষমতা অপব্যবহার করে একটার পর একটা অপকর্ম চালিয়ে যাচ্ছেন। তার এসব অপকর্ম ঢাকতে পুলিশ প্রশাসনের সহায়ত চাইলে তারা দিতে অস্বীকার করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম মিনু ও রফিকুল ইসলাম শাহিন, সাবেক সহ-সভাপতি এনআর জাহাঙ্গীর রঞ্জু, ইউনিয়ন সভাপতি বীর মুক্তিযাদ্ধা আবদুল কাদের সরকার ও মোসলেম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এসএমএ মতিন ও মাইদুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক আফজাল হোসেন বিপ্লবসহ আওয়ামী লীগের সব অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close