ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বজ্রপাতে দুই কৃষকসহ এক নারী নিহত
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪, ১১:৩৬ পিএম  (ভিজিট : ২৮৬)
চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও সদর উপজেলায় বজ্রপাতে দুই কৃষক ও এক নারীসহ ৩ জন নিহতের ঘটনা ঘটেছে। এ সময় আরও অন্তত তিনজন আহতের খবর পাওয়া গেছে হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে উপজেলার কসবা ইউনিয়নের ঝলঝলিয়া ও নেজামপুর ইউনিয়নের কামার জগদইল গ্রামের মাঠে কৃষি কাজ করার সময় ও সদর উপজেলার আমারকে বজ্রপাতের ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

নাচোল থানার ওসি তারেকুর রহমান ও সদর থানার ওসি মেহেদী হাসান হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। আহতরা স্থানীয়ভবে প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

বজ্রপাতে নিহতরা হলো, গোমস্তাপুর উপজেলার ব্রজনাথপুর বাঙ্গাবাড়ি গ্রামের মনতাজ আলীর ছেলে উজ্জল আলী(৪৫) ও ঝলঝলিয়া গ্রামের আব্দুল আখের কারীর ছেলে ওসমান গনি(৩০) এবং সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের আমারক গ্রামের পরশ রায়ের স্ত্রী কমলা রানী(৫০)।

স্থানীয়দের বরাত দিয়ে নাচোল থানার ওসি তারেকুর রহমান জানান, বিকেল থেকে ভারি বৃষ্টিপাত হচ্ছিল। বৃষ্টির সময় কৃষকরা মাঠে কাজ করছিলেন। এ সময় আকস্মিকভাবে বজ্রপাত হলে তারা দুজনেই ঘটনাস্থলেই মারা যায়।

অপরদিকে সদর মডেল থানার ওসি মেহেদী হাসান জানান, বিকেলে বৃষ্টিপাতের সময় বাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন কমলা রানী। এ সময় বজ্রপাতে তিনি মারা যান।

পুলিশ আরও জানিয়েছেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close