ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ঘোড়াঘাটে গরুবাহী নসিমন ও ট্রাকের সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪, ১০:০০ পিএম  (ভিজিট : ২২৪)
দিনাজপুরের ঘোড়াঘাটে গরুবাহী নসিমনের সাথে আমের ক্যারেট বোঝাই ট্রাকের সংঘর্ষে আব্দুর রশিদ (৬৩) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে নসিমনে থাকা আরো ৬ জন গরু ব্যবসায়ী।

বৃহস্পতিবার (১১ জুলাই) উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ গো-হাট এর মাছবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত গরু ব্যবসায়ী আব্দুর রশিদ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বানেশ্বর গ্রামের আব্দুল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, পাশ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলা থেকে ৫টি গরু বিক্রি জন্য ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ গোহাটিতে যাচ্ছিলো ১০ জন গরু ব্যবসায়ী। ব্যবসায়ীসহ গরুবাহী নসিমন রানীগঞ্জ বাজারের মাছহাটি এলাকায় পৌঁছালে দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জের উদ্দেশ্যে যাওয়া আমের খালি ক্যারেট বোঝাই একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত গরু ব্যবসায়ী আব্দুর রশিদসহ ৭ জন আহত হয়।

ঘোড়াঘাট থানা পুলিশকে খবর দিলে, পরে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহত ৭ জনকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রশিদকে মৃত ঘোষণা করে।

দুর্ঘটনায় আহতরা হলেন, কসির উদ্দীনের ছেলে তারিফ হোসেন (৪৫), নাসিমদ্দীনের ছেলে আমিরুল ইসলাম (৬০), হযরত আলীর ছেলে আজিজুল ইসলাম (৬০), আব্দুল হামিদের ছেলে লাভলু মিয়া (৩০), নুরুজ্জামানের ছেলে আবেদ আলী (৫৫) এবং অপর একজন হলেন তাসির উদ্দীন (৬২)। তারা সকলে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা এবং পেশায় তারা সকলে গরু ব্যবসায়ী।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. তাজকিয়া বলেন, দূর্ঘটনাটায় আহত ৭ জনকে পুলিশ হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আসার পর আব্দুর রশিদ মারা যায় এবং লাভলু মিয়া নামের আর একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আহত বাকি ৫ জনের মধ্যে ৪ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং ১ জনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক। তারা মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে।

এবিষয়ে ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবব্রত রায় বলেন, দূর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। পুলিশ ঘটনা স্হল পরিদর্শন করে এবং স্থানীয়দের সাথে কথা বলে ট্রাক এবং নসিমন আমাদের হেফাজতে রেখেছি। ট্রাকটির চালক এবং চালক সহকারী (হেলপার) দুর্ঘটনার পরপরেই পালিয়ে গেছে। নিহত ও আহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় সড়ক আইনে নিয়মিত মামলা দায়ের করা হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close