ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চমেকের সামনে থেকে ৫ দালাল আটক
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪, ৯:৪৭ পিএম  (ভিজিট : ২৭০)
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) সামনে থেকে পাঁচ দালালকে আটক করেছে আনসার সদস্যরা। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে চমেকের  বহির্বিভাগ এবং মেডিসিন বিভাগের সামনে থেকে পাঁচ দালালকে আটক করা হয়। 

আটক পাঁচজন হলেন- গোলাম কিবরিয়া (২৪), শাহাদাত হোসেন (২৫), আব্দুল আউয়াল (৩১), আবু কালাম (৩২), সুজন সিংহ (৩৯)।  এরমধ্যে গোলাম কিবরিয়া চকবাজার ডিসি রোডের কালাম কলোনির আবু তালেবের ছেলে, শাহাদাত হোসেন বহদ্দারহাট খাজা রোড এলাকার মাহবুবুল আলমের ছেলে,আব্দুল আউয়াল পাঁচলাইশ জাতিসংঘ পার্কের পাশে ফাতেমা ম্যানশনের নুরুল হকের ছেলে, আবু কালাম কুমিল্লার মুরাদনগরের আব্দুল রশিদের ছেলে এবং সুজন সিংহ রাউজান নোয়াপাড়ার পথেরহাট আচার্যপাড়া এলাকার গৌরাঙ্গ সিংহের ছেলে।

পুলিশ জানায়, আটক দালালরা বিভিন্ন হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারে চাকরি করেন। রোগী বাগাতে সারাদিন ঘুরেন চমেকের সামনে। হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের নিজেদের হাসপাতালে রিপোর্ট পরীক্ষা কিংবা ভর্তি করাতে তৎপর থাকেন।

পরীক্ষা-নিরীক্ষার কথা বলে রোগীর স্বজনদের সাথে নানা ধরনের প্রতারণা করেন। এর মধ্যে আটক শাহাদাত চমেকের কাছে ফ্যামিলি হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে চাকরি করেন। সুজন সিংহ ও গোলাম কিবরিয়া বর্তমানে ইউনি কেয়ার ডায়াগনিস্টিক সেন্টারে চাকরি করে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, মোট পাঁচ দালালকে আটক করা হয়েছে। তারা বিভিন্ন হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারে চাকরি করেন। হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের নানা প্রলোভণ দেখিয়ে পরীক্ষার নামে অতিরিক্ত অর্থ আদায় করে থাকেন। আনসার সদস্যরা তাদের হাতেনাতে মেডিসিন ওয়ার্ড থেকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close