ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ধামইরহাটে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪, ৪:৩৭ পিএম  (ভিজিট : ৪৯২)
নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০টার সময় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জন্ম নিবন্ধন সংশোধনে জটিলতা রোধে করণীয়, বাল্যবিবাহ ও নারী নির্যাতন রোধ, যত্রতত্র পলিথিন ব্যবহারে ড্রেনেজ ব্যবস্থা হুমকির মুখে এ কারণে পলিথিন ব্যবহার বৃদ্ধি রোধে করণীয়, মাদক নিয়ন্ত্রণ ও এর ভয়াবহতায় সচেতনতা বৃদ্ধির জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুধী সমাবেশের মাধ্যমে মাদক সেবীদের উপস্থিত নিশ্চিত করে তাদেরকে সুস্থ ও সুন্দর জীবনে ফিরে আনাসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা প্রকৌশলী সিহাদুল ইসলাম, ধামইরহাট থানার ওসি বাহাউদ্দীন ফারুকী বিপিএম পিপিএম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আনজুয়ারা বেগম, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ. ফরহাদ হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার বেদারুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মিজানুর রহমান, বিজিবি প্রতিনিধি, উপজেলার সরকারি ও বেসরকারি পর্যায়ে বিভিন্ন দফতর প্রধান ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close