ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জামাইকে ফাঁসাতে গিয়ে শ্বশুর নিজেই ফেঁসে গেলেন
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ১০:০০ পিএম  (ভিজিট : ৩০০)
নেত্রকোনায় মেয়ের জামাইকে ফাঁসানোর জন্য জীবিত মেয়েকে লুকিয়ে রেখে জামাইয়ের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে শ্বশুর। মামলাটি পিবিআইয়ের নিকট হস্তান্তর করা হলে তদন্ত সাপেক্ষে তথ্য প্রযুক্তি ব্যবহার করে মেয়েকে উদ্ধার করে পুলিশ। 

বুধবার (১০ জুলাই) দুপুরে জেলার কাটলী এলাকায় পিবিআই অফিস হলরুমে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহীনুর কবীর প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। 

গত মঙ্গলবার ঢাকার তুরাগ থানার সুমনের টেক নিশাত নগর এলাকার একটি বাড়ি থেকে ভিকটিম লিয়া আক্তারকে উদ্ধার করে পিবিআই পুলিশ। ভিকটিম লিয়া আক্তার (২৭) জেলার কেন্দুয়া উপজেলার চন্দলারা গ্রামের আব্দুল খালেকের মেয়ে এবং একই উপজেলার দুর্গাপুর গ্রামের বিদ্যা মিয়ার স্ত্রী।

পিবিআই সূত্রে আরও জানা যায়, মেয়েকে লুকিয়ে রেখে জামাইকে ফাঁসানোর জন্য গত ২৩ এপ্রিল নারী শিশু নির্যাতন দমন আইনে আদালতে মামলা দায়ের করে মেয়ের বাবা। মামলাটি পিবিআইয়ের নিকট হস্তান্তর করা হলে মেয়ের বাবাকে সন্দেহ করে পুলিশ। এরপর থেকে মেয়ের বাবাসহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তুরাগ উপজেলা থেকে মেয়েকে উদ্ধার করে পিবিআই। 

এদিকে মিথ্যা মামলার প্রতিবাদে শ্বশুর-শাশুড়িসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেছে লিয়ার স্বামী বিদ্যা মিয়া। তদন্ত চলমান রয়েছে বলেও জানায় পিবিআই পুলিশ। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জামাইয়ের বিরুদ্ধে মামলা   আসামি   নেত্রকোনা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close