ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

লুঙ্গির ভেতর স্কচটেপে মোড়ানো ছিল ২ কেজি সোনা
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৯:১৪ পিএম  (ভিজিট : ২৯২)
চুয়াডাঙ্গার দামুড়হুদার ঠাকুরপুর সীমান্ত থেকে ২ কেজি ৩৩৫ গ্রাম ওজনের ৮টি স্বর্ণের বারসহ আকরাম হোসেন (৩০) নামে এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। বুধবার (১০ জুলাই) দুপুরে দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তের বাগানপাড়া এলাকা থেকে স্বর্ণসহ ওই চোরাকারবারিকে আটক করে বিজিবি। 

আটক আকরাম হোসেন (৩০) চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। 

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, স্বর্ণ পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ঠাকুরপুর বিওপির কমান্ডার সুবেদার সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঠাকুরপুর গ্রামের বাগানপাড়ার বটগাছ এলাকায় অবস্থান নেয়। সীমান্তের ৯০ নং মেইন পিলার হতে আনুমানিক দেড় কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ঠাকুরপুর এলাকায়। দুপুরে বিজিবি সদস্যরা সন্দেহভাজন এক ব্যক্তিকে মোটরসাইকেল যোগে সীমান্তের দিকে যেতে দেখে দাঁড়ানোর জন্য সিগনাল দেয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল চালক পালানোর চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করে তাকে আটক করেন। পরে আটককৃত মোটরসাইকেল চালক আকরাম হোসেনকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার কোমরের সাথে লুঙ্গির ভেতর স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৪টি প্যাকেটে ৮ টি স্বর্ণের বার আছে। পরে বিজিবি সদস্যরা তার কোমর হতে ২ কেজি ৩৩৫ গ্রাম ওজনের ৮টি স্বর্ণের বার উদ্ধার করে। 

আটককৃত আসামিকে দর্শনা থানায় হস্তান্তর করা হবে। স্বর্ণের বারগুলি চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্বর্ণের বার জব্দ   চোরাকারবারি আটক   ঠাকুরপুর সীমান্ত   চুয়াডাঙ্গা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close