ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাইবান্ধায় ট্রাকচাপায় ৩ বাইক আরোহীর মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৯:০৬ পিএম  (ভিজিট : ৩৯২)
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় নাহিদ ও জাহিদ নামের দুই সহোদরসহ মোটরসাইকেলের তিন আরোহীর মৃত্যু হয়েছে। তারা তিনজনই একই মোটরসাইকেলে ছিলেন। মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের কাটাবাড়ি ইউনিয়নের নাসিরাবাদ এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে কাটাবাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান খন্দকার মো. আবু জাফর সিদ্দিকী বলেন, ‘একই মোটরসাইকেলে ওই তিন যুবক কায়েরভিটার দিক থেকে নিলির মোড়ে এসে মহাসড়কে ওঠে। এসময় দিনাজপুর থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন এবং পরে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজন মারা যায়।’

নিহতদের মধ্যে নাহিদ মিয়া (২০) ও জাহিদ মিয়া (১৭) উপজেলার নাসিরাবাদ এলাকার আশালত মিয়ার ছেলে। নিহত এই দুই সহোদরের পরিচয় মোবাইল ফোনে দিনাজপুর জেলার ঘোড়াঘাট ফায়ার সার্ভিস সূত্রে নিশ্চিত হওয়া গেছে।  

এদিকে, ঘোড়াঘাট থানার এসআই আব্দুল আউয়াল নিহত অপরজনের পরিচয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শাকিল (১৯) নামের এক যুবককে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর তার মৃত্যু হয়। নিহত শাকিল ওই দুজনের প্রতিবেশী হতে পারে বলে ধারণা করেন তিনি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ট্রাকচাপায় বাইক আরোহীর মৃত্যু   গাইবান্ধা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close