ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

জুনিয়র সাকিবের গোপনাঙ্গ কেটে স্ত্রী শিখা আটক
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৭:০৩ পিএম  (ভিজিট : ৮২০৮)
নারায়ণগঞ্জে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এই ঘটনায় স্ত্রী শিখা খানকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) ভোরে বন্দর থানার কলাগাছিয়ার কান্দিরপাড় এলাকায় নিজ ঘরে স্বামী সাকিব খান ওরফে জুনিয়র সাকিব খানের পুরুষাঙ্গ কেটে ফেলেন তার স্ত্রী। 

মদনগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক রাজু আহমেদ তথ্যটি নিশ্চিত করে জানান, আহত সাকিবের সার্জারির প্রস্তুতি চলছে।

জানা যায়, আহত স্বামী সাকিব খান সুপারস্টার শাকিব খানের মতো কথা বলে আলোচনায় আসেন। তিনি নিজেকে জুনিয়র সাকিব খান হিসেবেই পরিচয় দিয়ে থাকেন। তবে তার প্রকৃত নাম সাকিল বেপারী। তিনি মাদারীপুর জেলার বাজিতপুর এলাকার মিন্টু বেপারীর ছেলে। তার স্ত্রী শিখা খান বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিরপাড় এলাকার জুম্মন খানের মেয়ে। সাকিব ও শিখার এর আগেও একাধিক বিয়ে হয়েছে।

এ ব্যাপারে মদনগঞ্জ ফাঁড়ির এসআই রাজু আহম্মেদ বলেন, জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে আলোচিত টিকটকার সাকিবকে রক্তাক্ত অবস্থায় বিছানার ওপর পাওয়া যায়। গোপনাঙ্গ কেটে ফেলায় তার প্রচুর রক্তপাত হচ্ছিল। কেটে ফেলা গোপনাঙ্গের অংশ শিখার কাছ থেকে উদ্ধার করা হয়। আহত অবস্থায় উদ্ধার করে সাকিবকে সঙ্গে সঙ্গে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সাকিবকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। এখানে তার সার্জারি চলছে। 

অভিযুক্ত শিখা খানকে আটক করে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জুনিয়র-টিকটকার সাকিব   পুরুষাঙ্গ কাটায় স্ত্রী আটক   সিদ্ধিরগঞ্জ-নারায়ণগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close