ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জামালপুরে বন্যার পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু
প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০২৪, ১০:৫৪ পিএম  (ভিজিট : ২১৪)
জামালপুরের সরিষাবাড়ীতে বন্যার পানিতে ডুবে এক শিশু ও বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার (৮ জুলাই) দুপুরে পৌর এলাকার কামরাবাদ ও দুপুরে সাতপোয়া ইউনিয়নের আদ্রা এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- উপজেলার সাতপোয়া ইউনিয়নের আদ্রা গ্রামের হেলাল মিয়ার শিশু ছেলে ইয়াসিন মিয়া (৮) ও পৌরসভার কামরাবাদ গ্রামের মৃত জমশের আলীর ছেলে বৃদ্ধ শাহা আলী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে বাড়ির পাশে ঝিনাই নদে গোসল করতে যায় শাহা আলী। এসময় বন্যার পানির স্রোতে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। এর কয়েক ঘণ্টা তার লাশ নদীতে ভেসে উঠতে দেখে পরিবারকে খবর দেয় স্থানীয়রা। পরিবারের লোকজন লাশ উদ্ধার করে পুলিশ খবর দেয়। 

অপরদিকে সাতপোয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের বলেন, আদ্রা গ্রামের হেলাল মিয়ার ছেলে ইয়াসিন আজ (সোমবার) দুপুরে বাড়ির পাশে খেলার সময় পাশের ডোবায় বন্যার পানিতে পড়ে নিখোঁজ হয়। 

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান বলেন, বন্যার পানিতে ডুবে এক শিশু ও বৃদ্ধের মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করেছে। পরিবারের কেউ অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বন্যার পানিতে ডুবে মৃত্যু   সরিষাবাড়ি-জামালপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close