ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভালুকায় ধর্ষণ মামলার আসামি পারভেজ গ্রেফতার
প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০২৪, ৮:০০ পিএম  (ভিজিট : ২৯৪)
ময়মনসিংহের ভালুকায় ধর্ষণ মামলার অভিযোগে পারভেজ মিয়া (৩৫) নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে ভালুকা মডেল পুলিশ। সোমবার (৮ জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকা থেকে গ্রেফতার করে তাকে থানায় নিয়ে আসা হয়।

মামলা সূত্রে জানা যায়, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা এলাকার ছাব্বির (৪৪) সপরিবারে পৌরসভার ৫ নং ওয়ার্ডের শামীমের ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। কিছুদিন পর তার পিতৃহীন ভাতিজিকে তার ভাড়া বাসায় নিয়ে আসে। তারপর থেকে সে চাচার বাসায় বসবাস করে সাংসারিক কাজকর্ম করতো। গত ১৩ জুন ভুক্তভোগী কাঁঠাল কিনার জন্য পাশের দোকানে গেলে ধর্ষক পারভেজ ডেকে নিয়ে যায়। পরে তার কক্ষে নিয়ে ধর্ষণ করে ওই শিশুকে ১০ টাকা দিয়ে কাউকে কিছু না বলতে বলে বাড়ি পাঠায়। রাস্তায় কান্না করতে দেখে স্থানীয় লোকজন জিজ্ঞেস করলে ভুক্তভোগী শিশু প্রতিবেশী ও তার চাচিকে বিস্তারিত জানায়। পরে ভুক্তভোগী শিশুর চাচা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন। পরে ধর্ষক পারভেজকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পৌর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ভালুকা মডেল থানার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আজ (সোমবার) সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ভালুকা পৌর এলাকা থেকে আসামি পারভেজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি পারভেজকে আজ (সোমবার) দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ধর্ষণ মামলার আসামি গ্রেফতার   ভালুকা-ময়মনসিংহ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close