ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মন্ত্রীর সাথে সাক্ষাতে এসে খেলনা পিস্তলসহ আটক ২
প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০২৪, ৬:২৮ পিএম  (ভিজিট : ২৫২)
ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলালের সঙ্গে দেখা করে বের হওয়ার সময় দুই যুবককে খেলনা পিস্তলসহ স্থানীয় নেতৃবৃন্দরা আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। জানা যায়, রোববার (৭ জুলাই) রাত ১০টার দিকে ধর্মমন্ত্রী তার নির্বাচনী এলাকায় ইসলামপুর পৌর শহরের অবস্থিত জেলা পরিষদ ডাক বাংলোতে অবস্থান করছিলেন। মন্ত্রীর সাথে সাক্ষাৎ শেষে বের হয়ে যাওয়ার সময় দুই যুবককে পিস্তলসহ দেখতে পেয়ে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে উপস্থিত নেতাকর্মীরা। 

আটককৃতরা হলেন- মেলান্দহ উপজেলার বয়রা ডাংগা গ্রামের আবুল হাসেমের ছেলে তানভীর আহমেদ তপু (৩৫) ও একই উপজেলার প্রাচুরপাড়া গ্রামের আলতাফুর রহমানের ছেলে নিহাল আহমেদ ললাট (২৫)। 

জানা গেছে, সাক্ষাৎ শেষে বের হয়ে যাওয়ার সময় উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা তানভীর আহমেদ তপুর পেছনে পিস্তল সদৃশ কিছু একটা দেখতে পায়। এসময় তারা ওই দুই যুবককে আটক করে তল্লাশি করে তপুর কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করেন। পরে উপস্থিত জনতা তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ সুমন তালুকদার জানান, রোববার রাত ১০টার দিকে দুই যুবক ধর্ম মন্ত্রীর সাথে দেখা করে বের হয়ে যাওয়ার সময় জুতা পরতে গেলে তাদের একজনের পেছনে পিস্তল সদৃশ কিছু দেখতে পেয়ে উপস্থিত নেতাকর্মীরা তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুই যুবককে থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল ও গ্যাস লাইট উদ্ধার করা হয়। এ ঘটনায় ইসলামপুর থানায় একটি মামলা হয়েছে।

এ বিষয়ে ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেন, ওই দুই ছেলে আমার কাছে আসছে, দেখা করেছে এবং ছবিও তুলেছে। এরা রুম থেকে বের হয়ে জুতা পায়ে দেয়ার সময় তাদের একজনের কাছে রিভলভার মতো বস্তু পেয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  খেলনা পিস্তলসহ যুবক আটক   জামালপুর   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close