ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাইবান্ধা সাব-রেজিস্ট্রি অফিসে অনিয়ম-দুর্নীতির বিচার বিভাগীয় তদন্ত দাবি
প্রকাশ: রবিবার, ৭ জুলাই, ২০২৪, ৮:৩৬ পিএম  (ভিজিট : ৪৪৬)
গাইবান্ধা সদর উপজেলার সাব-রেজিস্ট্রি অফিসে ব্যাপক অনিয়ম-দুর্নীতি ও জালিয়াতির বিচার বিভাগীয় তদন্ত দাবি করা হয়েছে। জালিয়াতি ও দুর্নীতির সাথে জড়িত কর্মকর্তা-কর্মচারী ও দলিল লেখকদের গ্রেফতার এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানানো হয়।

রোববার (৭ জুলাই) শহরের ডিবি রোডে গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার সামনে আয়োজিত মানববন্ধন থেকে এই দাবি জানানো হয়। প্রগতিশীল রাজনৈতিক সংগঠনসমূহ এই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে বক্তব্য দেন আমিনুল ইসলাম গোলাপ, ওয়াজিউর রহমান রাফেল, শেখ সামাদ আজাদ, রেবতি বর্মণ, মোস্তাফিজুর রহমান মুকুল, মন্জুর আলম মিঠু, প্রণব চৌধুরী খোকন, গোলাম রব্বানী, নিলুফার ইয়াসমিন শিল্পী, মৃনাল কান্তি বর্মণ প্রমুখ।

বক্তারা বলেন, সদর উপজেলার সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারী ও দলিল লেখকদের একটি চক্র ব্যাংক ড্রাফট জালিয়াতি করে একটি নম্বর ব্যবহার করে জমির একাধিক দলিল রেজিস্ট্রি করেছে। এতে চক্রটি কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। বর্তমানে জমির ক্রেতা-বিক্রেতাদের জমির দলিলের কপি সরবরাহ করা হচ্ছে না। এরফলে মানুষ সীমাহীন হয়রানি ও আর্থিক ক্ষতির শিকার হচ্ছেন। এমনকি জমি নিয়ে সহিংস বিরোধও বেড়ে গেছে। জালিয়াতি-দুর্নীতির বিচার বিভাগীয় তদন্ত, জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।  

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সাব-রেজিস্ট্রি অফিস   অনিয়ম-দুর্নীতি   গাইবান্ধা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close