ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বিরিয়ানি খেয়ে অসুস্থ দুই শতাধিক মানুষ, হোটেল মালিক আটক
প্রকাশ: রবিবার, ৭ জুলাই, ২০২৪, ৭:১৬ পিএম  (ভিজিট : ২৭২)
সাতক্ষীরার কলারোয়ায় একটি অনুষ্ঠানে ঢাকা নবাব বিরিয়ানি হাউজের বিরিয়ানি খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন শতাধিক মানুষ। তাদের কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঢাকা নবাব বিরিয়ানি হাউজের মালিক রবিউল ইসলামকে আটক করেছে কলারোয়া থানা পুলিশ।

জালালাবাদ ইউপি সদস্য আফতাবুজ্জামান জানান, শনিবার (৬ জুলাই) উপজেলার জালালাবাদ ইউনিয়নের সিংহলাল গ্রামে একটি মাছের খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠানের মৎস্য চাষি সম্মেলন ছিল। অনুষ্ঠান শেষে বেলা দেড়টার দিকে কলারোয়া বাজার থেকে আনা ঢাকা নবাব বিরিয়ানি ১২০ জন মাছ চাষিকে দেয়া হয়। পরে চাষিরা ওই বিরিয়ানি বাড়িতে নিয়ে পরিবারের সকলে মিলে খায়। সন্ধ্যা ৬টার দিক থেকে প্রত্যেকের শুরু হয় বমি ও পাতলা পায়খানা। এ নিয়ে সিংহলাল গ্রামের প্রায় আড়াইশ’র বেশি নারী, পুরুষ ও শিশু ফুড পয়জনিং এ আক্রান্ত হয়। আক্রান্ত ব্যক্তিদের কলারোয়া সরকারি হাসপাতালে নেয়া হয়।  

কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলাম বলেন, শনিবার কলারোয়ায় ওষুধের দোকান বন্ধ থাকায় ডায়রিয়ার স্যালাইন সংকট দেখা দেয়। একই সাথে হাসপাতালে বেড খালি নেই। প্রায় ৪০ জন রোগী ভর্তি করা হয়েছে। বাকিদের উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরায় পাঠানো হয়েছে। 

এদিকে কলারোয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঢাকা নবাব বিরিয়ানি হাউজ এর মালিক রবিউল ইসলামকে আটক করে। পরবর্তীতে অসুস্থ রোগীদের অবস্থা দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় কেউ থানায় এখন পর্যন্ত অভিযোগ দেয়নি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিরিয়ানি খেয়ে অসুস্থ   হোটেল মালিক আটক   কলারোয়া-সাতক্ষীরা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close