ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় দেশসেরা সিংড়ার তাসনিয়া
প্রকাশ: রবিবার, ৭ জুলাই, ২০২৪, ৪:৫৭ পিএম  (ভিজিট : ৩৩৮)
শিক্ষার্থী তাসনিয়া সিদ্দিকী। ফাইল ছবি

শিক্ষার্থী তাসনিয়া সিদ্দিকী। ফাইল ছবি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত ‘প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩’ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে চিত্রাঙ্কন (বালিকা) ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেছে নাটোরের সিংড়ার তাসনিয়া সিদ্দিকী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তার হাতে সনদ তুলে দেন।

তাসনিয়া সিংড়ার বড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। বর্তমানে নাটোর নববিধান বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। আব্দুল হাই সিদ্দিক ও মোসা. ফারহানা নাজনীন দম্পতির সন্তান তাসনিয়া সিদ্দিকী।

তাসনিয়ার বাবা আব্দুল হাই সিদ্দিক বলেন, আমার মেয়ের এ অর্জনে এতটা আনন্দিত যে ভাষায় বুঝাতে পারবো না। মেয়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হা-মীম তাবাসসুম প্রভা বলেন, তাসনিয়ার অর্জনে আমরা গর্বিত। তার উত্তরোত্তর সফলতা কামনা করছি।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এবং নাটোর-৩ (সিংড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) লিখেছেন, ‘তাসনিয়ার এই অর্জন গত ১৫ বছরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কল্যাণে চলনবিল তথা সিংড়ার বদলে যাওয়া শিক্ষাঙ্গনের অর্জন।’

তিনি আরও লিখেছেন, ‘অভিনন্দন তাসনিয়া, তোমাদের মতো মেধাবী, সৃজনশীল, উদ্ভাবনী শিক্ষার্থীদের একের পর এক অর্জনেই অর্জিত হবে আমাদের ভবিষ্যৎ স্মার্ট বাংলাদেশ।’

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জাতীয় পর্যায়-চিত্রাঙ্কন প্রতিযোগিতা   দেশসেরা   সিংড়া-নাটোর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close