ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নাটোরে দেড় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৮:৪৩ পিএম  (ভিজিট : ৩৩৪)
নাটোরে দেড় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করা হয়েছে। শুক্রবার বিকেলে নাটোর শহরের মেথরপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। আটক ব্যক্তি একই এলাকার মৃত অতুল চন্দ্র প্রামাণিকের ছেলে প্রবীর চন্দ্র-৩৫।

গুরুতর আহত শিশুটিকে প্রথমে সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নির্যাতিত শিশুটির পরিবার সূত্রে পুলিশ জানায়, পার্শ্ববর্তী নিঃসন্তান দম্পতি অতুল চন্দ্র প্রামাণিকের স্ত্রী তার সন্তানকে স্নেহ করতেন। মাঝে মধ্যেই তাদের বাড়িতে শিশুটিকে রেখে স্বামী স্ত্রী বাইরে কাজ করতে যান। শুক্রবার দুপুরেও শিশুটিকে অতুল চন্দ্রের বাড়িতে রেখে শিশুটির বাাবা মা বাইরে কাজে যান। পরে বিকেলে এসে জানতে পারেন তাদের সন্তানের গোপনাঙ্গে জোক ঢুকেছে। তারা হাসপাতালে নিয়ে শিশুটির চিকিৎসার কথা বলেন। এরপর শিশুটির বাবা মা নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে মেয়ের যৌনাঙ্গ পরীক্ষা করে চিকিৎসকরা জানান, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। তারা দীর্ঘ সময় চেষ্টা করে শিশুটির রক্তক্ষরণ নিয়ন্ত্রণে এনে রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

নাটোর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রওশনারা বেগম বলেন, ধর্ষণ জনিত কারণে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাটোরর থানার ওসি মিজানুর রহমান জানান, শিশুটির বাবার মুখে অভিযোগ শুনে পুলিশ ঘটনার তিন ঘণ্টার মধ্যেই পুলিশ অতুল চন্দ্রকে আটক করে। এ ঘটনায় মামালা দায়েরের প্রক্রিয়া চলছে।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close