ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পাবনায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি অব্যাহত
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৮:১০ পিএম  (ভিজিট : ২৮৪)
পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক পল্লী বিদ্যুৎ সমিতিগুলোতে বেতন বৈষম্য, অভিন্ন চাকরি বিধি ও চাকরি স্থায়ীকরণসহ বিভিন্ন দাবিতে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কর্মকর্তা-কর্মচারীরা অনির্দিষ্টকালের কর্মবিরতি অব্যাহত রেখেছেন। 

কর্মবিরতির ৬ষ্ঠ দিনে শনিবার (৬ জুলাই) চাটমোহরস্থ সমিতির প্রধান কার্যালয়ের সামনে প্রধান কার্যালয়,৩টি জোনাল অফিস ও একটি সাব-জোনাল অফিস,এরিয়া অফিস ও অভিযোগকেন্দ্রে কর্মরত ৫ শতাধিক কর্মকর্তা কর্মচারী এ কর্মবিরতিতে যোগ দিয়েছেন। 

তারা ব্যানার ও ফেস্টুন নিয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত চাটমোহরে সমিতির প্রধান কার্যালয়ের সামনে অবস্থান গ্রহণ করে প্রতিবাদ সভা করেছেন। পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম আইটি সামিরুল ইসলাম বলেন,পল্লী বিদ্যুতায়ন বোর্ড এবং পল্লী বিদ্যুৎ সমিতি একীভূতকরণসহ অভিন্ন চাকুরিবিধি বাস্তবায়নের দাবিতে এ কর্মসূচি চলমান রয়েছে। 

শনিবার (৬ জুলাই) সকালে প্রতিবাদ সভায় বক্তব্য দেন,আটঘরিয়া অফিসের ডিজিএম আশরাফুল হক,চাটমোহরস্থ সমিতির সদর দপ্তরের ডিজিএম (কারিগরি)  সুহেল আখতার,দাশুড়িয়া জোনাল অফিসের ডিজিএম  কামাল হোসেন,ভাঙ্গুড়া জোনাল অফিসের ডিজিএম  মোজাম্মেল হক,এজিএম আলহাজ উদ্দিন,এজিএম কুদরত-ই ইলাহী, ফরিদপুর সাব-জোনাল অফিসের এজিএম মো.মনির হোসেন,জুনিয়র ইঞ্জিনিয়ার . হাসানুজ্জামান,সহকারী জুনিয়র ইন্জিনিয়ার . নাছিরুল হক,ইসি মোস্তাক আহমেদ,লাইন টেকনিশিয়ান আক্তার উদ্দিন, লাইনম্যান সাজেদুর রহমান,মিটার রিডার কাম ম্যাসেঞ্জার সাইফুল ইসলাম,লাইন টেকনিশিয়ান আবু তালেব,লাইন শ্রমিক সাদ আহমেদ প্রমুখ।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close