ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় ইমাম নিহত, আহত ৫
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৬:০৩ পিএম  (ভিজিট : ২৯৪)
চট্টগ্রামের আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় মাওলানা আবু ছৈয়দ (৫০) নামে এক মসজিদের ইমামের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন।

শনিবার (৬ জুলাই) সকাল ১১টার দিকে বারখাইন ইউনিয়নের শোলকাটাস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুত গতির বরকল থেকে চাতরী চৌমুহনীগামী একটি সিএনজি অটোরিকশা এক পথচারী নারীকে ধাক্কা দেয়। এর পর গাড়ি ব্রেক করতে গেলে গাড়িটি উল্টে ৬ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এর পর গুরুতর আহত অবস্থায় একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে পথে তার মৃত্যু হয়।

জানা যায়, নিহত মাওলানা আবু ছৈয়দ আনোয়ারা উপজেলার ৫নং বরুমচড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাফেজ হামিদুর রহমানের বাড়ির মরহুম আহমদ নবী'র ২য় পুত্র। খুরুস্কুল আলিম উদ্দিন মাঝি জামে মসজিদের সাবেক ইমাম। 

বর্তমানে তিনি চন্দনাইশ উপজেলার বরকল এলাকার একটি মসজিদে মসজিদে ইমাম হিসেবে দায়িত্বরত আছে‌। এ ঘটনায় আহতরা হলেন- হাসান (১৮), গোলতাজ (৬০) , রোজী (৩৫) , সুলতানা (১০), নাজমা (৭০)। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মামুনুর রশিদ বলেন, দুর্ঘটনায় ৫ আহত জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। এছাড়াও একজনের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে আনোয়ারা থানার এস আই রফিকুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৫ জন আহত হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close