ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ১১:৩১ পিএম  (ভিজিট : ২১৬)
রাজধানী খিলক্ষেত রেল ক্রসিংয়ে ট্রেনের কাটা পড়ে মুজিবুল হক চৌধুরী (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ জুলাই) খিলক্ষেত রেলক্রসিংয়ে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় পথচারীরা ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৮টার দিকে মারা যায়।

হাসপাতালে মৃত মজিবুল হক চৌধুরীর ছোট ভাই আজাদুল হক জানান, বর্তমানে নিহত মুজিবুল পরিবারের সাথে খিলক্ষেত টেম্পুস্ট্যান্ড এলাকায় থাকতেন। তার মানসিক সমস্যা ছিল। বোনের বাসা খিলক্ষেত লেক সিটি থেকে বের হয়ে বাসায় আসছিল। পরে লোক মারফত সংবাদ পাই তার ভাই খিলক্ষেত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় আহত হয়েছে। তাকে নিয়ে কুর্মিটোলা হাসপাতালে আছে। পরে কুর্মিটোলা হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বিকালে ওই ব্যক্তিকে পথচারীরা আহত অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়। পথচারীরা জানান, খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় প্রথমে আহত হয়েছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close