ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভাঙ্গায় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ৮:০৭ পিএম  (ভিজিট : ৩৭২)
ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। এই ঘটনায় যাত্রীবাহী বাসের ১৫ জন আহত হয়। প্রাথমিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। 

শুক্রবার (৫ জুলাই) দুপুরে ফরিদপুর-বরিশাল মহাসড়কে পুকুরিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপচালক ও অন্য একজন মারা গেছে। এ ঘটনায় গোল্ডেন লাইন পরিবহনের অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গোল্ডেন লাইন পরিবহনের বাসটি পিকআপটিকে চাপা দিয়ে খাঁদে পড়ে রয়েছে। উদ্ধার তৎপরতায় চলাকালীন প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের ড্রাইভার নিহত হয়েছেন। আরেকজন ছিটকে বাইরে মৃত্যু হওয়ায় তিনি পিকআপের যাত্রী কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। তবে আশঙ্কা করছি দুইজনই পিকআপের ড্রাইভার এবং হেলপার হবে। এখনও তাদের পরিচয় পাওয়া যায়নি। তাদের পরিচয় সনাক্ত করার জন্য চেষ্টা চলছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close