ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দৌলতপুরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৩
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ৭:৪৩ পিএম  (ভিজিট : ৩৭০)
কুষ্টিয়ার দৌলতপুরে চোর সন্দেহে আরিফুল ইসলাম বুশ (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। গত বুধবার ওই ঘটনায় থানায় মামলা হলে বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে তাদের আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মনির হোসেন এ তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃত আসামিরা হলেন- মহিষকুণ্ডি পূর্বপাড়া এলাকার গোলাম আলী ড্রাইভার (৫০), তার ভাগনে মিঠুন আলী (৩০) ও লাল মহম্মদ (৫৭)। 

এর আগে গত বুধবার রাতে চোর সন্দেহে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুণ্ডি পূর্বপাড়া এলাকার বাড়ি থেকে বুশকে ডেকে নিয়ে কয়েক দফা মারধর করা হয়। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। আরিফুল ইসলাম বুশ ওই এলাকার গোলাম মস্তফার ছেলে। এর আগে মঙ্গলবার রাতে গোলাম আলী ড্রাইভারের বাড়ি থেকে একটি সাইকেল চুরি হয়।

হত্যার ঘটনায় বুশের ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার রাতে দৌলতপুর থানায় ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও পাঁচ-ছয়জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেন। পরে রাতেই অভিযান চালিয়ে তিনজনকে আটক করে দৌলতপুর থানার পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে দৌলতপুর থানার ওসি মাহাবুবুর রহমান দৈনিক সময়ের আলোকে বলেন, চুরির অভিযোগে আরিফুল ইসলাম নামের একজনকে পিটিয়ে হত্যার ঘটনায় বৃহস্পতিবার রাতে মামলা হয়েছে। সেই রাতেই অভিযান চালিয়ে মামলার তিন আসামিকে আটক করেছে পুলিশ। বাকি আসামিদেরও আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close