ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সরিষাবাড়ীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৯:৫৫ পিএম  (ভিজিট : ৪১২)
বিয়ের দাবিতে জামালপুরের সরিষাবাড়ীতে প্রেমিকের বাড়িতে হাজির হয়ে অনশনে বসেছেন সুচি আক্তার নামে এক তরুণী। দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কে ভাটা পড়ায় উপজেলার চাপারকোনা গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে উপস্থিত হয়েছেন বলে জানিয়েছেন ওই তরুণী সুচি আক্তার।

বুধবার (৩ জুলাই ) রাতে ওই নারী বিয়ের দাবিতে প্রেমিক মোরশেদু নবী (মহসীন) এর বাড়িতে এসে অবস্থান নেন। এসময় মহসীন এর পরিবারের লোকজন তরুণী সুচি আক্তারকে তার প্রেমিকের ঘর থেকে বের করার জন্য টেনে হেঁচড়ে করে বাড়ি থেকে বের করার চেষ্টা করে বলে অভিযোগ উঠেছে। প্রেমিক মোরশেদূ নবী (মহসীন) উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের মৃত রোকনুজ্জামান (খোকা'র) ছেলে।

প্রেমিকা সুচি আক্তার উপজেলার পোগলদীঘা ইউনিয়নের পুঠিয়ারপাড় গ্রামের গার্মেন্টসকর্মী শহীদ মিয়ার বভ মেয়ে।

প্রেমিকা সুচি আক্তার বলেন, দীর্ঘ দিন ধরে আমাদের প্রেমের সম্পর্ক। এরই মধ্যে আমার অন্যত্র বিয়ে হওয়ার ১৭ দিনের মাথায় আমাকে ওই স্বামীর কাছ থেকে এনে উপজেলার ফয়েজের মোড় মহসীনের বন্ধু রবিনের মাধ্যমে জাহানারা বেগম নামে এক মহিলার একটি বাসায় স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করেছি। এর মধ্যে ২ মাস ধরে বিয়ের করবে বলে ওই বাসায় আসা যাওয়া করলেও বিয়ে পড়াতে গড়িমসি করায় অবশেষে বুধবার রাতে মহসীনের বাড়ীতে এসে অনশন দেন ওই তরুণী। 

কিন্তু বেশ কিছুদিন ধরে সুচী আক্তারকে অস্বীকার করে আসছেন মহসীন। পরিবার মেনে নেবে না এমন অজুহাতে মহসীন আমাকে এড়িয়ে চলছেন। এ কারণে আমি বাধ্য হয়ে মহসীনের বাড়িতে স্ত্রীর দাবি নিয়ে এসেছি। আমাদের সম্পর্কের কথা মহসীনের পরিবারের সবাই জানে, তবুও এখন এখন তারা অস্বীকার করছেন।  

এ ঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় সরিবাড়ী থানার এস আই আব্দুল হান্নান ঘটনাস্থলে হাজির হলেও কোন পদক্ষেপ গ্রহণ না করে থানায় চলে আসেন।

জানতে চাইলে মহসীনের চাচা গাজীয়ার রহমান বিপ্লব মাষ্টার জানান, তার ভাতিজার এসব ব্যাপারে তাকে কিছুই জানাননি। তবে বিষয়টি সাব্বির নামে এক নেতার নেতৃত্বে মীমাংসা করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান বলেন, এ ঘটনায় থানার এস আই আব্দুল হান্নানকে পাঠানো হয়েছে। তরুণীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দিলে দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close