ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দৌলতপুরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৭:৪৮ পিএম  (ভিজিট : ২২৮)
কুষ্টিয়ার দৌলতপুরে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ১০টা ১৫ মিনিটের দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি পূর্ব পাড়া গ্রামের ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত যুবকের নাম আরিফুল ইসলাম ওরফে বুশ (৩০)। তিনি ওই এলাকার গোলাম মস্তফার ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, গত মঙ্গলবার রাতে মহিসকুন্ডি পূর্ব পাড়া এলাকার গোলাম ড্রাইভারের বাড়ি থেকে একটি সাইকেল চুরি হয়। এ ঘটনা পরে চোর সন্দেহে বুশকে গতকাল বুধবার রাত ১০টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান গোলাম ড্রাইভারের পরিবারের সদস্যসহ এলাকাবাসীরা। পরে তাকে আটকিয়ে রেখে রাত ২টা থেকে ভোর ৪টা পর্যন্ত কয়েক দফায় মারপিট করেন। আজ সকালে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

প্রাগপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আশরাফুজ্জামান (মুকুল) বলেন, ‘এলাকায় একটি চুরির ঘটনাকে কেন্দ্র করে বুশকে মারধর করেছে গ্রামবাসীরা। সে চুরির কথা শিকারও করেছে তাদের কাছে। পরে শুনতে পাই আজ সকালে মারা গেছে।’ 

দৌলতপুর থানার ওসি মাহাবুবুর রহমান দৈনিক সময়ের আলোকে বলেন, চুরির অভিযোগে আরিফুল ইসলাম নামের একজনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী ও চুরি হওয়া ওই পরিবারের সদস্যরা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মর্গে পাঠানো হচ্ছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close