ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বিহঙ্গ বাসের ধাক্কায় সময়ের আলোর কর্মীসহ ২ নারী গুরুতর আহত
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৩:৩২ পিএম আপডেট: ০৩.০৭.২০২৪ ১০:৩০ পিএম  (ভিজিট : ৪৫১)
রাজধানীর মিরপুর ১০ নম্বর গোলচত্বরে বিহঙ্গ পরিবহনের একটি বেপরোয়া বাসের ধাক্কায় দৈনিক সময়ের আলো পত্রিকার জান্নাতুল নাঈম রিতু (২৫)ও তার বান্ধবী শারমিন আক্তার তিশা (২০) গুরুতর আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার ( ৩ জুলাই) সকালের দিকে মিরপুর ১০ নম্বর গোলচত্ত্বর এলাকায় এ ঘটনা ঘটে। চিকিৎসকরা জানিয়েছেন, দুইজনের শরীরে গুরুত্বর আঘাতের চিহ্ন রয়েছে। মিরপুর মডেল থানায় বাস চালক ও চালকের সহকারীকে আটক করা হয়েছে।  

আহত শারমিন আক্তার তিশা জানান, তিনি শনিরআখড়া এলাকায় থাকেন। রিতুর বাড়ি মুন্সিগঞ্জের মাওয়ায়। রিতু হাতিরপুলে সময়ের আলো পত্রিকায় চাকরি করেন। মঙ্গলবার তারা দুজন মিরপুর ১০নম্বর তিশার খালার বাড়ি বেড়াতে যান। আজ সেখান থেকে মেট্রোরেলে করে কারওয়ান বাজার যাবে। মিরপুর গোলচত্বর দিয়ে হেটে মেট্রোরেলে যাওয়ার সময় পিছন দিক থেকে বিহঙ্গ পরিবহনের যাত্রিবাহী বাস বেশ কয়েকজনকে চাপা দেয়। এতে রিতুসহ কয়েকজন বাসের চাকার নিচে চলে যায়। সে নিজে রাস্তায় পরে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, আহত রিতুর ডান পায়ের উপড়ি ভাগের মাংস ও পিঠে অনেকখানি মাংস থেঁতলে গেছে। তিশার ডান হাত পায়ে আঘাত রয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সিদ্দিকুর রহমান সময়ের আলোকে জানান, এঘটনায় মামলা হয়েছে। মামলার আসামিদের আজ বৃহস্পতিবার কারাগারে পাঠানো হবে।  


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close