ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

এইচএসসি পরীক্ষায় অসদুপায়
গাইবান্ধায় ৫ শিক্ষককে অব্যাহতি, তিন পরীক্ষার্থী বহিষ্কার
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৯:৩২ পিএম  (ভিজিট : ৪৩৮)
গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদ্রাসা শিক্ষাবোর্ডের আওতাধীন আলিম ও কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন এইচএসসি (বিএম) পরীক্ষা চলাকালে দায়িত্বে অবহেলার কারণে দুটি কেন্দ্রের পাঁচ মাদ্রাসা শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এ সময় পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে তিন শিক্ষার্থীকেও বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাসেল মিয়া পরীক্ষাকেন্দ্র দুটি পরিদর্শনের সময় দায়িত্বে অবহেলার দায়ে মহিমাগঞ্জ আলিয়া মাদ্রাসা কেন্দ্রের তিনজন ও এমএ মোত্তালিব টেকনিক্যাল এন্ড বিএম কলেজ কলেজ কেন্দ্রের দুই শিক্ষককে অব্যাহতি প্রদানের নির্দেশ প্রদান করেন।

মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে অব্যাহতি প্রাপ্ত শিক্ষকরা হলেন- কাঁঠালবাড়ী মাদ্রাসার প্রভাষক কাজী ইমরান, শহরগছি মাদ্রসার প্রভাষক সাইদুর রহমান ও প্রভাষক আবু তালহা এবং মহিমাগঞ্জ এমএ মোত্তালিব টেকনিক্যাল এন্ড বিএম কলেজ কেন্দ্রের দায়িত্বরত জগদীশপুর আছাব আলী ফাজিল দাখিল মাদ্রাসার শিক্ষক শাহ আলম ও মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসার শিক্ষক আব্দুল বারী। বহিষ্কৃতরা মহিমাগঞ্জ এমএ মোত্তালিব টেকনিক্যাল এন্ড বিএম কলেজ কেন্দ্রের এইচএসসি (বিএম) দুইজন এবং মহিমাগঞ্জ আলিয়া মাদ্রাসা কেন্দ্রের একজন আলিম পরীক্ষার্থী।

মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও এমএ মোত্তালিব টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে কর্তব্যে অবহেলার অভিযোগে কেন্দ্রের দায়িত্ব থেকে তাদের অব্যাহতি দেয়া হয়েছে। আর পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে দুই কেন্দ্রের তিন শিক্ষার্থীকেও বহিষ্কার করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  এইচএসসি পরীক্ষা-অসদুপায়   শিক্ষককে অব্যাহতি   পরীক্ষার্থী বহিষ্কার   গাইবান্ধা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close