ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

এইচএসসি পরীক্ষা
সরিষাবাড়ীতে ২ শিক্ষককে অব্যাহতি, এক শিক্ষার্থী বহিষ্কার
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৮:১৯ পিএম  (ভিজিট : ১৭৮)
জামালপুরের সরিষাবাড়ীতে চলমান এইচএসসি পরীক্ষায় মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে ১ শিক্ষার্থীকে বহিষ্কার ও দুই কক্ষ পরিদর্শক শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (২ জুলাই) সরিষাবাড়ী সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে মোবাইলের মাধ্যমে প্রশ্নপত্র ফাঁস ও উত্তর আদান-প্রদান ও নকলের ঘটনা ঘটেছে। কারণ দর্শানোর পত্রও দেওয়া হয় দুই শিক্ষককে। বিষয়টি নিশ্চিত করেছেন সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার।

অব্যাহতি প্রাপ্ত শিক্ষকরা হলো- চর বাঙ্গালী বিএম কলেজের শিক্ষক রুবেল মিয়া ও সরবান হাসান বিএম কলেজের শিক্ষক মহসিন মিয়া। বহিষ্কৃত শিক্ষার্থী হলেন এস এম টেকনিক্যাল কলেজের শিক্ষার্থী সৈয়দ আহসান হাবীব।

জানা গেছে, মঙ্গলবার (২ জুন) এইচএসসি (কারিগরি) ইংরেজি ২য় বিষয়ের পরীক্ষায় সরিষাবাড়ী সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে স্মার্টফোন সঙ্গে নিয়ে পরীক্ষা দিচ্ছিল শিক্ষার্থী আহসান হাবীব। উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার হল পরিদর্শনে গেলে বিষয়টি তার নজরে আসে। এসময় স্মার্টফোন ব্যবহার ও নকলের দায়ে ঐ শিক্ষার্থীকে বহিষ্কার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার। আর কক্ষে দ্বায়িত্বরত দুই শিক্ষক রুবেল মিয়া ও মহসিন মিয়াকে দ্বায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।  

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  এইচএসসি পরীক্ষা-অসাধুপায়   শিক্ষককে অব্যাহতি-শিক্ষার্থী বহিষ্কার   সরিষাবাড়ি-জামালপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close