ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বরিশালে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৬:৫২ পিএম  (ভিজিট : ১৭৮)
বরিশালের বরগুনার পাথরঘাটা উপজেলায় সাপের কামড়ে সুমাইয়া আক্তার মনি (২৩) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি এক সন্তানের মা ছিলেন। মঙ্গলবার (২ জুলাই) সকাল ৯টায় সুমাইয়া আক্তার মনিকে মৃত ঘোষণা করেন শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক। 
এরআগে, সোমবার (১ জুলাই) রাতে নিজের ঘরে সাপের দংশনের শিকার হন মনি। এ তথ্য জানিয়েছেন তার স্বামী মাহবুবুর রহমান মিঠু। সুমাইয়া আক্তার মনি পাথরঘাটার চরদুয়ানী ছয়রাবাদ গ্রামে স্বামী-সন্তানের সঙ্গে বসবাস করতেন। 

মিঠু জানান, গত রাত ১১টার দিকে টয়লেটে গিয়েছিলেন মনি। সেখানে তাকে একটি সাপ দংশন করে। আহত অবস্থায় মনিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকরা মনিকে চারটি ইনজেকশন দিয়ে বাড়ি পাঠিয়ে দেন। কিন্তু বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন মনি। পরে তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান মিঠু। আজ (মঙ্গলবার) সকালে তার মৃত্যু হয়। 

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বলেন, সাপে কাটা রোগীর ময়নাতদন্তের কোনো বিষয় নেই। যে কারণে হাসপাতাল থেকে মনির মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে। 

সম্প্রতি বরিশালের বানারীপাড়া, আগৈলঝাড়া, মেহেন্দিগঞ্জ, হিজলা ও বাকেরগঞ্জ উপজেলার বেশ কিছু স্থানে সাপের উৎপাত বেড়েছে বলে জানা গেছে। কয়েকদিন আগে সাপের দংশনে হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের ডিগ্রিরচর গ্রামে ফাহিমা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়। তাছাড়া মেহেন্দিগঞ্জ ও বাকেরগঞ্জে একাধিক সাপ নিধনের খবর পাওয়া গেছে। এর মধ্যে রাসেলস ভাইপার রয়েছে বলেও জানা গেছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু   বরিশাল  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close