ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পুকুর পাড়ে মিলল এইচএসসি পরীক্ষার্থীর নিথর দেহ
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৬:৩২ পিএম  (ভিজিট : ২৩৪)
মাগুরা শহরের পৌরসভার ৮ নং ওয়ার্ডের পূর্ব দুয়ার পাড় এলাকায় আল-আমিন ট্রাস্ট দাখিল মাদ্রাসার পশ্চিমে পুকুর পাড় থেকে গতকাল মঙ্গলবার সকালে তীর্থ রুদ্র (১৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। 

মাগুরা শহরের আল-আমিন ট্রাস্ট দাখিল মাদ্রাসার পশ্চিমে পুকুর পাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার (২ জুলাই) সকালে পৌরসভার ৮ নং ওয়ার্ডের পূর্ব দুয়ার পাড় এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তীর্থ রুদ্র পৌরসভা নিজনান্দুয়ালী এলাকার নিমাই চন্দ্র রুদ্রোর ছেলে। নিহত তীর্থ এবার মাগুরা আদর্শ ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। 

নিহতের চাচা জানান, নিহতের পরিবার বর্তমান মাগুরা শহরের পুরাতন বাজার এলাকায় বসবাস করতো। গতরাত (সোমবার) ৯টার দিকে সে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়। রাতে বাড়ি না ফেরায়, আমরা তাদের খুঁজতে থাকি। কিন্তু ওই রাতে তার খোঁজখবর পাওয়া যায়নি। পরদিন সকালে জানতে পারি অজ্ঞাত একটি লাশ মাগুরা থানা পুলিশ উদ্ধার করেছে। তারপর থানায় গিয়ে লাশ দেখে সনাক্ত করি। 

মাগুরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার দেবাশীষ কর্মকার বলেন, স্থানীয় দোয়ারপাড় এলাকায় মঙ্গলবার সকালে পুকুরের পাড় এক যুবকের মরদেহ দেখতে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ সেখানে গিয়ে মরদেহটিকে উদ্ধার করে। মরদেহের মাথায় ও গলায় ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে। 

পুলিশ এই ঘটনায় জড়িতদের সনাক্তের চেষ্টা করছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার   মাগুরা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close