ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নৌকা ভ্রমণে দুর্বৃত্তের হামলা, নিখোঁজের ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ১১:১৩ পিএম  (ভিজিট : ৩৩০)
 নিখোঁজ ব্যবসায়ীর মরদেহের পাশে স্বজনদের আহাজারি। ইনসেটে নিহত মো. নুরুজ্জামান। ছবি: প্রতিনিধি

নিখোঁজ ব্যবসায়ীর মরদেহের পাশে স্বজনদের আহাজারি। ইনসেটে নিহত মো. নুরুজ্জামান। ছবি: প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে নৌকা ভ্রমণের নৌকা আটকে দুর্বৃত্তের হামলায় নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ পাওয়া গেছে। সোমবার (১ জুলাই) সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের খিরু নদীর ঝোপের ভিতর থেকে এলাকাবাসীর সহায়তায় মরদেহটি উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। 

নিহত মো. নুরুজ্জামান (৩০) উপজেলার সোনাব গ্রামের মো. রুহুল আমিনের ছেলে। তিনি পোলট্রি ব্যবসায়ী। 

নৌকা ভ্রমণের নৌকা থাকা যাত্রীরা জানান, গতকাল (রোববার) নৌকায় আনন্দভ্রমণ থেকে ফেরার পথে দুর্বৃত্তরা তাদের নৌকায় হামলা চালিয়ে মারধর করে। হামলায় নিখোঁজ হন ব্যবসায়ী নুরুজ্জামান। 

স্বজনদের দাবি, দেশীয় অস্ত্রসহ কয়েকজন দুর্বৃত্ত নৌকায় হামলা চালিয়ে ব্যাপক মারধর করে। এতে নারী-পুরুষসহ অনেকেই আহত হয়েছে। 

ভ্রমণে যাওয়া যাত্রী সোহাগ মিয়া বলেন, ৩৫ জনের একটি দল নৌকায় নদীপথে আনন্দ ভ্রমণে যাই। সকাল থেকে শীতলক্ষ্যা ও ব্রহ্মপুত্র নদীতে ঘোরাঘুরি শেষে বাড়িতে ফিরছিলাম সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে। কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের আব্দুস ছালামের দোকানে পৌঁছানো মাত্র বেশ কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর শুরু করে। এ সময় অনেকেই নদীতে ঝাঁপিয়ে পড়ে নিজেকে রক্ষা করে। কমপক্ষে ৩০ মিনিট মারধর করে সবার সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

নিহতের ছোট ভাই আব্দুল হামিদ বলেন, গতকাল (রোববার) সকালে ভাই বাড়ি থেকে নদীপথে ভ্রমণে যাওয়া কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে হামলার ঘটনা শুনি। অনেকেই নিখোঁজ রয়েছে, তার সঙ্গে আমার ভাইও নিখোঁজ রয়েছে বলে জানায়। এরপর সারারাত ভাইকে খুঁজে তার কোনো সন্ধান পাইনি। পরে আজ (সোমবার) সকালে খিরু নদের তীরে ঝোপঝাড়ের ভেতরে ভাইয়ের মরদেহের পাই।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আজিজুল হক বলেন, পিকনিকের নৌকায় হামলা চালিয়ে মারধরের ঘটনায় একজন নিহত হয়েছে। দুর্বৃত্তরা সন্ত্রাসী কায়দায় পিটিয়ে একজনকে হত্যা করে। অনেকেই আহত হয়েছে। সত্যিই দুঃখজনক ও বেদনাদায়ক। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনার গ্রামের খিরু নদী তীর থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদকে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  নৌকা ভ্রমণে দুর্বৃত্তের হামলা   ব্যবসায়ীর মরদেহ উদ্ধার   শ্রীপুর-গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close