ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

উখিয়ায় ক্যাম্প থেকে অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ১১:১৯ পিএম  (ভিজিট : ৩৮২)
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্রসহ একজন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে ১৪ এপিবিএন পুলিশের সদস্যরা।

রোববার (৩০ জুন) ৮ নম্বর ওয়েস্ট রোহিঙ্গা ক্যাম্পে এ অভিযান পরিচালনা করা হয়। আটক সন্ত্রাসীর নাম শামসুল আলম (৩৫) তিনি একই ক্যাম্পে বসবাসরত আব্দুর রাজ্জাকের পুত্র।

১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক সন্ত্রাসীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে একটি ওয়ান শার্টার গান ও ১ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়।

১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ অধিনায়ক পুলিশ সুপার আরেফিন জুয়েল জানান, ইন্টেলিজেন্ট তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়নের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল এর নির্দেশনায় ইরানি পাহাড় পুলিশ ক্যাম্পের কমান্ডার সহকারি পুলিশ সুপার অংশু কুমার দেব এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ক্যাম্প-৮ ওয়েস্ট এর মেইন ব্লক-এফ,সাব ব্লক-এইস/৩৭ তে অভিযান পরিচালনা করে অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়।

সাধারণ রোহিঙ্গারা জানান, অস্ত্রসহ আটক শামসুল আলম দীর্ঘদিন ধরে রোহিঙ্গা ক্যাম্পে নানা অপরাধমূলক ঘটনায় জড়িত ছিল। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে অস্ত্রসহ আসামিকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close