ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ৭:৪০ পিএম  (ভিজিট : ৪৫৮)
“বৈষম্য নিপাত যাক-পল্লী বিদ্যুৎ সমিতি মুক্তি পাক” এ শ্লোগানকে সামনে রেখে বৈষম্য দূরীকরণসহ অভিন্ন চাকরি বিধি বাস্তবায়নের দাবিতে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন কর্মসূচি ও কর্মবিরতি পালন করেছে। সোমবার (১ জুলাই) গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয়ের সামনে মানববন্ধন ও কর্মবিরতি পালন করেন।

মানববন্ধন কর্মসূচিতে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কারিগরি শাখার ডিজিএম প্রকৌশলী সুকুমার চৌধুরী, এম এস শাখার এজিএম মো. জহির আব্বাস খান, অর্থ শাখার এজিএম মো. ইফতেখার আহমেদ, সদর দপ্তর ই.এন্ড.সি শাখার এজিএম মো. আরিফুল ইসলাম, আইটি শাখার এজিএম মো. এনামুল হক, প্রশাসন শাখার এজিএম এ.এইচ.এম মুহিববিল্লাহ, ও.এন্ড.এম শাখার এজিএম মো. মোহসীন বাবুল বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, দীর্ঘদিন যাবত পল্লী বিদ্যুৎ সমিতিতে বৈষম্য চলে আসছে। মাননীয় প্রধানমন্ত্রী ও বিদ্যুৎ বিভাগের নির্দেশনা অমান্য করে পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে শোষণ, নির্যাতন, নিপীড়ন অব্যাহত রাখা, কথায় কথায় চাকরি থেকে ছাটাই করা হয়। কোন বোনাস দেওয়া হয় না। এমনকি কোন কর্ম ঘণ্টারও নিশ্চয়তা নেই। নিন্মমানের বৈদ্যুতিক মালামাল ক্রয়ের মাধ্যমে ভঙ্গুর বিতরণ ব্যবস্থা, অবকাঠামো নির্মাণ, প্রাতিষ্ঠানিক কাঠামোগত জটিলতা, পলিসি প্রণয়নে অদক্ষতা ও স্বেচ্ছাচারিতার কারণে গ্রাহকরা সুফল হতে বঞ্চিত হচ্ছে। যে কারণে বৈষম্য দূরীকরণসহ অভিন্ন চাকরি বিধি বাস্তবায়নের দাবিতে আন্দোলনে নেমেছেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত বিদ্যুৎ ব্যবস্থা সচল রেখে আন্দোলন চালিয়ে যাবেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পল্লী বিদ্যুৎ সমিতি   কর্মচারীদের কর্মবিরতি   কাপাসিয়া-গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close