ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কর্মবিরতিতে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ৫:১৭ পিএম  (ভিজিট : ৬৯২)
পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতিকে একীভূত করে অভিন্ন চাকরি বিধি বাস্তবায়ন এবং চুক্তিভিত্তিক ও অনিয়মিত কর্মচারীদের নিয়মিত করণের বিভিন্ন দাবির প্রেক্ষিতে কর্মবিরতি পালন করছেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা। তবে বিশেষ ব্যবস্থায় জরুরি বিদ্যুৎ সেবা চালু রেখেই কর্মবিরতির পালন করছেন তারা।  

সারাদেশের ন্যায় সোমবার (১ জুলাই) সকাল থেকে একযোগে কর্মবিরতি পালন করছে তারা। এ সময় তাদেরকে নানা শ্লোগান দিতে দেখা যায়।

এ সময় আন্দোলনকারীরা জানায়, দীর্ঘদিন ধরে দাবি বাস্তবায়নের জন্য আন্দোলন হয়ে আসলেও এর কোন ফলাফল আসছে না। দাবি বাস্তবায়ন না হওয়ায় আবারও আন্দোলনে নামতে বাধ্য হয়েছেন তারা। পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতি একীভূতকরণসহ অভিন্ন চাকর বিধি বাস্তবায়ন এবং সকল চুক্তিভিত্তিক ও অনিয়মিত কর্মচারীদের চাকরি নিয়মিত করণ,পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের ওপর নির্যাতন-নিপীড়ন, শোষণ বন্ধসহ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক নিম্নমানের বৈদ্যুতিক মালামাল ক্রয়ের কারণে গ্রাহক ভোগান্তি হয়ে আসছে। এরকম বিভিন্ন প্রকার হয়রানি বন্ধসহ বিভিন্ন দাবি এ সময় তুলে ধরেন বক্তারা।

এ সময় বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম আনোয়ার হোসেন, সদর দপ্তরের জুনিয়র ইঞ্জিনিয়ার আব্দুল আলিম, চিরিরবন্দর জোনাল অফিসের বিলিং সুপারভাইজার জাহানারা বেগম প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি   কর্মবিরতি  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close