ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সিরাজদিখানে গৃহবধূ হত্যায় দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন
প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০২৪, ১০:৫০ এএম  (ভিজিট : ৩৪৪)
মুন্সিগঞ্জের সিরাজদিখানে গৃহবধূ শাবনূর আক্তার হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও তাদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী। এলাকাবাসীর আয়োজনে শনিবার (২৯ জুন) বিকেল সাড়ে ৫ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের মজিদপুর সড়কে আয়োজিত মানববন্ধনে স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার কয়েক’শ নারী পুরুষ অংশ নেয়। 

পরে গৃহবধূ শাবনূর আক্তার হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করে তারা। এসময় হত্যাকারীদের ফাঁসি চাই শ্লোগান দেন তারা। 

মানববন্ধনে বক্তারা বলেন, গৃহবধূ শাবনূর আক্তার হত্যায় জড়িত স্বামী রবিন ও তার মামা আসলাম, মা নাছিমা বেগম, বাবা পিয়ার আলী, খালা সুমা আক্তার ও বোন রাব্বি আক্তারকে দ্রুত গ্রেফতার পূর্বক তাদের ফাঁসির দাবি জানান। এছাড়া গৃহবধূ হত্যাকাণ্ডের প্রায় ১ সপ্তাহ অতিবাহিত হলেও হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতারে ব্যর্থতাকে তুলে ধরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করেন মানববন্ধনকারীরা। 

উল্লেখ্য, গত সোমবার (২৪ জুন) গৃহবধূ শাবনূর আক্তারকে পরিকল্পিতভাবে হত্যা করে তার স্বামী রবিনের বসত ঘরের একটি কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয় মর্মে নিহত শাবনূর আক্তারের ভাই সম্রাট শেখ বাদী হয়ে স্বামী রবিন ও তার মামা আসলাম, মা নাছিমা বেগম, বাব পিয়ার আলী, খালা সুমা আক্তার ও বোন রাব্বি আক্তারকে অভিযুক্ত করে সিরাজদিখান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গৃহবধূ শাবনূর হত্যা   এলাকাবাসীর মানববন্ধন   সিরাজদিখান-মুন্সীগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close