ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০২৪, ৮:০০ এএম  (ভিজিট : ২৬২)
রাজশাহীর গোদাগাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। তারা বাদ দুটির চালক ছিলেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে গোদাগাড়ী উপজেলার ডোমকুলি অভয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মতিন দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ কেটিসি ও মদিনা পরিবহনের দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই বাসের চালক নিহত হন।

ফায়ার সার্ভিসের কর্মীরা বাস কেটে তাদেরকে উদ্বার করেছেন। এসময় দুটি বাসের আরও অন্তত ১০ জন যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে উদ্বার করে হাসপাতালে নেয়া হয়েছে। সড়ক দুর্ঘটনার পর প্রায় ১০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

সড়ক দুর্ঘটনার কবলেপড়া বাসের পেছনে থাকা আরেকটি ট্রাকের চালক তরিকুল আলম বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী মদিনা পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে যাচ্ছিলো। বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ করতে না পেরে, হানিফ কেটিসি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুটি বাসের চালক ঘটনাস্থলেই মারা যান।

আহত যাত্রী সুমন আলী জানান, মদিনা পরিবহনের বাসটি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকেই বেপরোয়া গতিতে যাচ্ছিলো। এরপর অভয়া এলাকায় এসে বিপরীত দিক থেকে আসা বাসকে ধাক্কা দেয়। আহত কয়েকজনের অবস্থাও আশঙ্কাজনক রয়েছে। দুটি বাসেরই সামনের দিকটা দুমড়ে মুচড়ে গেছে।

ওসি জানান, তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্বার অভিযানে ফায়ার সার্ভিসের গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চারটি ইউনিট কাজ করেছে। মরদেহগুলো রামেক হাসপাতালে রাখা হয়েছে। পরিবার আসলে বুঝিয়ে দেওয়া হবে। এ ঘটনায় থানায় মামলা হবে।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close