ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ব্যক্তিগত ছবি ছড়ানোর ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল, গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০২৪, ১০:২১ পিএম  (ভিজিট : ৭১৮)
চট্টগ্রামের সাতকানিয়ায় ব্যক্তিগত ছবি ছড়ানোর ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করায় মানসিক যন্ত্রণা থেকে মুক্তি পেতে এক গৃহবধূ আত্মত্যা করেছেন। 

শনিবার (২৯ জুন) সকালে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের পশ্চিম গুড়গুড়ি এলাকায় শ্বশুরবাড়িতে নিজ কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোরশেদা খানম মুন্নি (২৭) ওই এলাকার সৌদি আরব প্রবাসী নূর নবীর স্ত্রী। তার আট বছর বয়সী একটি ছেলে ও চার বছর বয়সী একটি মেয়ে রয়েছে। 

নিহতের শ্বশুরবাড়ির লোকজন জানায়, নিজ কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় আত্নহত্যা করে মুন্নি। পরে রুমের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পেলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহত গৃহবধূর বাবা মোহাম্মদ ইউনূস বলেন, বিয়ের আগে উপজেলার মাদার্শা এলাকার আবদুর রহিম নামের এক যুবকের সঙ্গে তার মেয়ের পরিচয় ছিল। বিয়ের পর থেকে আবদুর রহিম তার মেয়ের ব্যক্তিগত কিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেন। এরপরও স্বজনদের এসব ব্যক্তিগত ছবি পাঠিয়ে হয়রানি করে আসছিলেন। এর জের ধরে মানসিক যন্ত্রণা থেকে তার মেয়ে আত্মহত্যা করেছেন।

অভিযুক্ত আবদুর রহিম সৌদি প্রবাসী হওয়ায় অভিযোগের বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউল হক চৌধুরী বলেন, স্বজনদের সঙ্গে কথা বলে মনে হয়েছে, ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার ভয় থেকে ওই নারী আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close