ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভেড়ামারায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার
প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০২৪, ৯:৩৯ পিএম  (ভিজিট : ২১৬)
কুষ্টিয়ার ভেড়ামারা পৌর শহরের দক্ষিণ রেলগেট এলাকায় আমিরুল ইসলাম (৭০) নামে এক অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয় শিক্ষকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মর্গে প্রেরণ করেছে। 

নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, আমিরুল ইসলাম দ্বিতীয় স্ত্রী নিয়ে ভেড়ামারা দক্ষিণ রেল গেট এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন। শুক্রবার (২৮ জুন) রাত্রে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়েন। ভোরে তাকে নিজ বিছানায় মৃত অবস্থায় পাওয়া যায়। তার গলায় সাদা প্লাস্টিকের রশি দিয়ে বাধা ছিল। পাশে একটি বটি, তছবি ও হাত পাখা পাওয়া যায়। 

সংবাদ পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া মর্গে পাঠায়। মৃত আমিরুল ইসলাম উক্ত এলাকার মৃত আকমল হোসেনের পুত্র। তিনি ২০১৪ সালে ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে অবসর গ্রহণ করেন। গত বছর ১৬ জুলাই তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর এবছর ৪ জানুয়ারি তাসলিমা খাতুন (৫০)নামে এক বিধবা মহিলাকে দ্বিতীয় বিবাহ করেন। ২য় স্ত্রীকে নিয়ে তিনি ওই বাড়িতে বসবাস করছিলেন। মৃত আমিরুল ইসলামের প্রথম পক্ষের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। 

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ক্রাইম এন্ড অবস পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) মহসিন আল মুরাদ, ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ লুৎফর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভেড়ামারা থানার ওসি জহুরুল ইসলাম জানান, মরদেহ দেখে সন্দেহ হওয়ায় অতিরিক্ত তদন্তের স্বার্থে এবং মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য মরদেহ কুষ্টিয়া মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা চলছে কাউকে আটক করা হয়নি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close