ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম
প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০২৪, ৬:০৪ এএম  (ভিজিট : ৩৩৬)
চুয়াডাঙ্গার জীবননগর উথলী ইউপি চেয়ারম্যানের উপর হামলার  এক মাসের ব্যবধানে আবারও  মনোহরপুর  ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খানকে একই স্টাইলে কুপিয়েছে দুর্বৃত্তরা। পিঠে ধারালো অস্ত্র দিয়ে জখম করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রাতেই উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শুক্রবার রাতে জীবননগর মনোহরপুর গ্রামের আলার মোড়ে এ ঘটনা ঘটে।

জীবননগর উথলী ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানের পর  মনোহরপুর  ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খানকে একই স্টাইলে কুপিয়েছে দুর্বত্তরা। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোরে রেফার্ড করেন। 

মনোহরপুর গ্রামের বাসিন্দা  মাসুদ বলেন, চেয়ারম্যান প্রতিদিন সন্ধার সময় আলার মোড়ে চা খেতে আসেন। শুক্রবার ঠিক একই সময় চা খেতে এসেছিলেন রাত ৮টার দিকে তিনি মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্য দুই জন দুর্বৃত্ত মোটরসাইকেল যোগে এসে চলন্ত অবস্থায় চেয়ারম্যানের পিঠে কোপ মেরে পালিয়ে যায়। এসময় স্থানীয় কিছু লোকজন চেয়ারম্যানকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কতৃব্যরত  চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে  যশোরে রেফার্ড করেছেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক বলেন,মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পেশার বেশি ও এ্যাজমার সমস্যার কারনে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর রেফার করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ   (ওসি) এস.এম জাবীদ হাসান ঘটনার সত্যতা  নিশ্চিত করে বলেন, মনোহরপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান সোহরাব হোসেনের পিঠে একটি ধারাল অস্ত্রের আঘাত করেছে দুর্বত্তরা।তাকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা যশোরে রেফার্ড করেছে। এ ঘটনায় এখনও কোন অভিযোগ পায়নি। তবে অভিযুক্তদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

উল্লেখ্য, ২৮ মে সকালে চুয়াডাঙ্গার  দর্শনা থেকে বাজার করে মোটরসাইকেল যোগে জীবননগর উথলি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান বাড়ি ফিরছিলেন। পথিমধ্য আকন্দবাড়িয়া বটতলা এলাকায় পৌছালে দুইজন দুর্বৃত্ত মোটরসাইকেলে এসে চলন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তাকে চুয়াডাঙ্গা সদর হাসাপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করেন। এখনও চিকিৎসাধীন রয়েছেন।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close