ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

এমপি শাহরিয়ার আলমের মিথ্যাচারের প্রতিবাদে মোহনপুরে বিক্ষোভ
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ১০:২৫ পিএম  (ভিজিট : ৫৭২)
রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যাকাণ্ড নিয়ে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মোহনপুর উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার (২৮ জুন) বিকেলে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও উপজেলা দলীয় কার্যালয়ের সমাবেশ করেন নেতাকর্মীরা। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন বকুল ও স্থানীয় নেতাকর্মীরা।

বক্তারা বলেন, জাতীয়তাবাদী থেকে আসা ও বিএনপির সাবেক উপদেষ্টা মিজানুর রহমান মিনুর একান্ত সহকারী ছিলেন এমপি শাহরিয়ার আলম। পরবর্তীতে তিনি বিএনপির টিকিট না পেয়ে আওয়ামী লীগে এসেছেন। তিনি সম্প্রতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী-৩ আসনের এমপি আসাদুজ্জামান আসাদকে নিয়ে মিথ্যাচার করেছেন। তারই প্রতিবাদের মোহনপুরবাসী বিক্ষোভ সমাবেশ করছেন। বক্তারা এমপি শাহরিয়ার আলমের মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা আওয়ামী লীগের নেতা আলহাজ এনামুল হক, আওয়ামী লীগের নেতা সুলতান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিন বেল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর মুর্শেদ রঞ্জু, বেলাল সরকার, কাউন্সিলর সাবের আলী মন্ডল, জেলা সৈনিক লীগের সভাপতি জিমি কাটার রনি, কেশরহাট পৌর আওয়ামী লীগের সদস্য প্রভাষক সুলতান আলী, বাকশিমইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি খ ম শামসুলসহ প্রমুখ। 

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close