ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ঘরে গৃহবধূর গলাকাটা মরদেহ, মেয়েকে নিয়ে স্বামী উধাও
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ১২:৩৬ পিএম  (ভিজিট : ২৭৬)
নাটোরের বাগাতিপাড়ায় সুফিয়া বেগম (৪২) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে ৬টার দিকে নিজ শয়নকক্ষ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত সুফিয়া বেগম উপজেলার জামনগর ইউনিয়নের হাপানিয়া গ্রামের আসমত আলীর স্ত্রী। এ ঘটনার পর থেকে স্বামী আসমত আলী পলাতক রয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে আসমত আলী তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে এবং তাদের আট বছরের শিশু কন্যা আসমানী খাতুনকে নিয়ে পালিয়ে যায়। এরপর সকালে আসমত নিজেই তার ভাতিজা আনোয়ার হোসেনকে মুঠোফোনে কল করে তার স্ত্রীর খোঁজ নিতে বলেন। চাচার কথা শুনে খোঁজ নিতে গিয়ে চাচি সুফিয়ার গলাকাটা মরদেহ দেখতে পান আনোয়ার। এরপর স্থানীয়রা পুলিশে খবর দেন।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া, আসমত আলী ও তার মেয়ে আসমানীকে পুলিশ খুঁজছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গৃহবধূর গলাকাটা লাশ   স্বামী উধাও   বাগাতিপাড়া-নাটোর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close